নলছিটিতে ভাইকে কুপিয়ে থানায় আত্মসমর্পণ করেছেন বড় ভাই

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মোঃনজরুল ইসলাম, ঝালকাঠি ====   ঝালকাঠির নলছিটিতে ছোট ভাই মেশকাত তালুকদারকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে সেচ্ছায় থানায় আত্মসমর্পণ করেছেন বড় ভাই মেহেদী হাসান। পারিবারিক বিরোধের জেরে ছোট ভাইকে হত্যা করা হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন মেহেদী হাসান।
রোববার ভোর রাতে নলছিটি পৌর শহরের টিএন্ডটি সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মেশকাত ওই এলাকার আমির আলী তালুকদারের ছেলে।

ঝালকাঠির নলছিটিতে ছোট ভাইকে হত্যা করে বড় ভাই থানায় আত্মসমর্পণ করেছেন বলে জানিয়েছে পুলিশ।

নলছিটি থানার পুলিশ জানায়, ছোট ভাই মেশকাত তালুকদারকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে বড় ভাই মেহেদী হাসান থানায় এসে আত্মসমর্পণ করেন। পারিবারিক বিরোধের জেরে তিনি ছোট ভাইকে হত্যা করেছেন বলে পুলিশকে জানান।

মেশকাত ওই এলাকার আমির আলী তালুকদারের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সকাল ৭টার দিকে থানায় উপস্থিত হয়ে ছোট ভাইকে হত্যার কথা জানিয়ে আত্মসমর্পণ করেন মেহেদী হাসান। পারিবারিক বিরোধের জের ধরে গত রাতের কোনো এক সময় মেশকাতকে পিটিয়ে ও কুপিয়ে হাত ও পা ভেঙ্গে গুরুতর জখম করে রুমের ভেতর আটকে রাখেন তার বড় ভাই মেহেদী হাসান। পরে সকাল ৬টার দিকে মেশকাতকে পিটিয়ে আহত করার ঘটনা তাদের বড় ভাই রুহুল আমিনকে জানায় মেহেদী। এরপর দ্রুত বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে নেওয়ার পরপরই মারা যায় মেশকাত।  নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, ঘটনাস্থল ও বরিশাল শেরেই বাংলা হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ০৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email