নগরীর বাগিচাগাঁওয়ে উইন্ড রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারের উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     এমদাদুল হক সোহাগ: সংবাদদাতা জানান ======
কুমিল্লা নগরীর পশ্চিম বাগিচাগাঁও ডায়াবেটিক হাসপাতাল সংলগ্ন আধুনিক ও রূচিসম্মত উইন্ড রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন অতিথিগণ। রেস্টুরেন্টটিতে বাংলা, থাই ও চাইনিজ খাবার পাবেন ভোজন বিলাসীরা।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের ৯নং ওয়ার্ড শাখার সভাপতি আবদুল ওয়াদুদ, সহ-সভাপতি মঞ্জিল আহমেদ, বিশিষ্ট আইনজীবী নিশাত সালাউদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মহসীনুর রহমান, ইঞ্জিনিয়ার শাহাদাৎ চৌধুরী, উইন্ড সেন্টারের চেয়ারম্যান মহব্বত আলী মোহন, ওয়ার্ড যুবলীগের আহবায়ক কামাল হোসেন খান, যুগ্ম আহবায়ক শওকত হোসেন মিন্টু, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মঞ্জুর হোসেন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক মো: সোহেল, ওয়ার্ড কৃষকলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান রিপন, ৯নং ওয়ার্ড সচিব আরিফ খান, উইন্ড রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারের স্বত্বাধিকারী মুজাহিদ হোসেন জীবন, মসজিদের ইমাম আমানত উল্লাহ, হাফেজ জাহাঙ্গীর, ইঞ্জিনিয়ার মামুন, উইন্ড রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারের ব্যবস্থাপক সাজ্জাদ হোসেন দীপু, তানভীর আহমেদ, রুবেল খান, মনিরুল ইসলাম মুন্না সহ ৯নং ওয়ার্ডের বাগিচাগাঁও এলাকার সামাজিক-রাজনৈতিক ও সুশীল সামাজের নেতৃবৃন্দ এবং প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উইন্ড রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারের স্বত্বাধিকারী মুজাহিদ হোসেন জীবন জানান, পশ্চিম বাগিচাগাঁও এলাকায় পরিবার-পরিজন নিয়ে মনোরম ও আধুনিক পরিবেশে মানসম্মত খাবার খাওয়ার তেমন সুব্যবস্থা ছিলোনা। যুগের সাথে তাল মিলিয়ে  মনোরম ও আধুনিক ডিজাইনে রেস্টুরেন্টটি সাজানো হয়েছে। শিশুদের জন্য রয়েছে কিড্স কর্ণার। দক্ষ সেফ দ্বারা সুস্বাদু ও উন্নত মানের খাবার পরিবেশন আমাদের অঙ্গীকার। উদ্বোধন উপলক্ষে সকল অর্ডারে আগামি পাঁচ দিন থাকবে ২০% ডিসকাউন্ট।

সংবাদ প্রকাশঃ  ০-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email