ধনু নদীতে হারিয়ে যাওয়া মেডিকেল ইনস্টিটিউটের তিন শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ

সিটিভি নিউজ।।          নদীতে হারিয়ে যাওয়া তিন শিক্ষার্থীকে উদ্ধার করল নৌ পুলিশ। কিশোরগঞ্জের ধনু নদীতে হারিয়ে যাওয়া মেডিকেল ইনস্টিটিউটের তিন শিক্ষার্থীকে বরহাটি হাওড় ব্রীজ থেকে উদ্ধার করেছে চামটাঘাট নৌ পুলিশ।

উদ্ধার করা শিক্ষার্থীরা হলেন: মোখলেস (২১), শিপন মিয়া (২১) ও ইয়াসীন (১৯)। তারা সবাই কিশোরগঞ্জের ফিরোজা মেডিকেল ইন্সটিটিউটের শিক্ষার্থী। পরে অভিভাবকদের কাছে তাদের নিরাপদে ফিরিয়ে দেন নৌ পুলিশ।

নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফরিদা পারভীন বিষয়টি নিশ্চিত করে  সাংবাদিকদের বলেন: কিশোরগঞ্জের ফিরোজা মেডিকেল ইন্সটিটিউটের তিন শিক্ষার্থী প্রাকৃতিক সৌন্দ উপভোগ করতে সিংপুর ধনু নদী দিয়ে যাত্রা শুরু করেছিল। কিন্তু নদীর মাঝে নৌকার ইঞ্জিন নষ্ট হয়ে যায় এবং তারা দিকভ্রান্ত হয়ে যায়।

তাদের মধ্যে মোখলেস নামের একজন রাত আটটার পরে জরুরী সেবা ৯৯৯-এ ফোন করে জানায় তারা নদীতে বিপদে পড়েছেন। জরুরী সেবা থেকে নৌ পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়। পরে ডিআইজি নৌ পুলিশের সার্বিক নির্দেশনায় চামটাঘাট নৌ পুলিশ উদ্ধার কাজে নামে। ফরিদা পারভীন জানান, রাতে ওই নদীতে ডাকাতির ভয়টা শিক্ষার্থীদের পেয়ে বসেছিল। ফোনে নৌ পুলিশের সদস্যরা তাদের নদীর আশপাশে কিছু দেখা যায় কি এসব জিজ্ঞাস করেন। শিক্ষার্থীরা জানায় তারা একটি ব্রিজ দেখতে পাচ্ছে। পরে নৌ পুলিশের সদস্যরা ধরে নেয় স্থানটি বরহাটি হাওড়ের ব্রিজ।

সেখানে নৌকা ভিড়িয়ে পুলিশের সদস্যরা কিছুই দেখতে পায় না। ওই শিক্ষার্থীদের মুঠোফোনও বন্ধ পায়। পরে বাঁশি, হুইসেল বাজিয়ে শিক্ষার্থীদের দৃষ্টি আকর্ষণ করেন পুলিশের সদস্যরা। তখন ওই শিক্ষার্থীরা পুলিশের জবাবে সাড়া দেয়।  শিক্ষার্থীদের উদ্ধার করে তাদের অভিভাবকের কাছে নিরাপদে পৌঁছে দেয় নৌ পুলিশ।

সংবাদ প্রকাশঃ  ২০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ