দেশে নীরব দুর্ভিক্ষ চলছে এ্যাড : সাখাওয়াত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আজ এদেশে নীরব দুর্ভিক্ষ চলছে। দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গিয়েছে। তাই মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন হবে সে আন্দোলনে শ্রমিক দলকে সর্বোচ্চ ভূমিকা পালন করতে হবে।
রবিবার (১ মে) আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে মহানগর শ্রমিক দলের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
সাখাওয়াত আরও বলেন, আপনারা জানেন এই পহেলা মে’র তাৎপর্য ও গুরুত্ব। শ্রমিকদের অধিকার আদায়ে সারা পৃথিবীতে এই পহেলা মে পালিত হয়। আপনারা জানেন বাংলাদেশে আজ শ্রমিকদের অধিকার ভুলুন্ঠিত। এ সরকার শ্রমিকদের অধিকার খর্ব করতে করতে সর্বনিম্ন পর্যায়ে নিয়ে যাওয়া হয়েছে। শ্রমিকদের যে মজুরি দেয়া হয় এ মজুরিতে তাদের মাসের পনেরো দিনও চলে না। তাই আজ সারাদেশে শ্রমিকদের দাবী উঠেছে শ্রমিককে তার অধিকার দিতে হবে। শ্রমিকদের তাদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হতে হবে, সংগ্রাম করতে হবে।
তিনি আরও বলেন, আপনারা জানেন এ সরকার জবরদস্তি করে ক্ষমতায় আছে তারা জনগনের ভোটে ক্ষমতায় আসে নি। আজকে পুলিশ প্রশাসনকে ব্যবহার করে আছে। তারা ভোটের অধিকার হরণ করেছে।
এসময় মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুসহ শ্রমিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email