দেশে আসার জন্য রোমে পাসপোর্ট হালনাগাদ করতে গিয়ে- ইতালীর রেল ক্রসিংয়ে মিললো দেবীদ্বারের মিজানের লাশ

সিটিভি নিউজ।।    এবিএম আতিকুর রহমান বাশার,    দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি// জানান =ইতালীর মনসেলিস শহরের একটি রেল ক্রসিং থেকে মিজানুর রহমান সরকারের নামে এক বাংলাদেশীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। নিহত মিজান কুমিল্লার দেবীদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের খলিলপুর সরকার বাড়ির আব্দুল লতিফ মাস্টারের ছেলে। গত বৃহস্পতিবার (১৬ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৬ টা ৫০ মিনিটে ইতালীর পাদুভার মনসেলিস স্টেশনের ২০০ মিটার অদূরে একটি পুরাতন লেভেল ক্রসিং থেকে ওই রেমিটেন্স যোদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের বড় ভাই মোঃ রফিকুল ইসলাম সরকার মোবাইল ফোনে জানান, আমরা তিন ভাই ইতালীতে থাকি। মিজান ইতালীর রাজধানী রোমে একটি রেস্তোরায় কাজ করতো। আগামী মাসে তার দেশে যাবার কথা। দেশে যাবার প্রয়োজনে তার পাসপোর্ট ও প্রয়োজনীয় কাগজ-পত্র হালনাগাদ করতে সে রোম থেকে পাদুভা গিয়েছিলো। পাদুভার ট্রেন ধরার জন্য সে সম্ভবত স্টেশনের একটি অপ্রচলিত লেভেল ক্রসিং পাড় হতে গিয়ে দ্রুতগামী রেলের ধাক্কায় পাশে ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি আরো জানান, প্রয়োজনীয় দাপ্তরিক কাজ শেষে শীঘ্রই মিজানের মরদেহ দেশে পাঠানো হবে।

সংবাদ প্রকাশঃ ১৮০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ