দেবীদ্বারে ৩৪ নমুনা পরীক্ষায় চিকিৎসক ও মুক্তিযোদ্ধা সহ ১৯ জনের করোনা সনাক্ত

সিটিভি নিউজ।।      এবিএম আতিকুর রহমান বাশার ঃ  সংবাদদাতা জানান ====
কুমিল্লার দেবীদ্বারে এক চিকিৎসক ও এক মুক্তিযোদ্ধাসহ নতুন করে আরো ১৯ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। বৃহস্পতিবার বিকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত ৩৪ টি নমুনার রিপোর্ট’র মধ্যে ওই ১৯টি পজিটিভ পাওয়া যায়।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে দায়িত্ব পালনকারী ১ জন চিকিৎসক, পরিবার পরিকল্পনা অফিসের ১ জন স্টাফ এবং বীর মুক্তিযোদ্ধা আলফু ফকির সহ মোট ১৯ জনের করোনা পজিটিভ সনাক্ত হয়েছে।

এছাড়া বনকুট ১ জন, মোহাম্মদপুর ২ জন, ইষ্টগ্রাম ১ জন, ভিংলাবাড়ি ১ জন, তুলাগাও ১ জন, স্বপ্নিল টাওয়ার ১ জন, বাগমারা ১ জন, আবদুল্লাহপুর ১ জন, গোমতী আবাসিক এলাকা ১ জন, ইউসুফপুর ১ জন, মোহনপুর ১ জন, জাফরগঞ্জ ২ জন, চরবাকর ১ জন, গুনাইঘর ১ জনের করোনা সনাক্ত হয়েছে ।

বৃহস্পতিবার দেবীদ্বারের ভানী ইউনিয়নের বরাট গ্রামের মা ও ছেলে ২ জন পজিটিভ রোগীকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এরা হলেন- ঝর্না রানী দেবনাথ (৫০) মাধব দেবনাথ (৩২)।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর জানান, এখন পর্যন্ত দেবিদ্বার থেকে মোট নমুনা প্রেরণ করা হয়েছে ১৩৪৬টি, মোট প্রাপ্ত রিপোর্ট ১২৩৫টি, রিপোর্ট বাকী আছে আরো ১১১টি, মোট পজিটিভ সনাক্ত হয়েছে ২৫৮ জন, মৃত্যুবরণ করেছেন ১৬ জন। সুস্থ হয়েছেন ১৩২ জন। আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে আছেন ১০৫ জন এবং হাসপাতালে ভর্তি আছেন ৫ জন।।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email