দেবীদ্বারে লেগুনা সিএনজি মুখামুখি সংঘর্ষে নিহত-১ গুরুতর আহত- ৫

সিটিভি নিউজ।।    এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ====
কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার পৌসভারর মধ্যে ভিংলা বাড়ি এলাকায় সোমবার দুপুরে লেগুনা ও সিএনজি’র মুখামুখি সংঘর্ষে রুবী আক্তার (৩৫) নামে এক গৃহবধূ নিহত ও আরোও গুরুতর আহত হন- ৮ জন।
স্থানীয় সৃত্রে জানা যায়- লেগুনাটি চলন্ত অবস্থায় পশ্চিম মুখী হয়ে কোম্পানীগন্জ যাওয়ায় পথে পূর্বমুখী সিএনজি’র সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে ৮ জন গুরুতর আহত হন।
আহতদের দেবীদ্বার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক মাহবুবা আলম মারাত্মক আহত ৪জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ওখানে চিকিৎসাধীন অবস্থায় মুরাদনগর উপজেলার ধামঘর গ্রামের রবিউল্লাহর স্ত্রী রুবী আক্তার(৩৫) নিহত হন।
সোমবার সন্ধ্যায় মিরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এস.আই) রাজীব ঘোষ জানান, মুরাদনগর উপজেলার ধামঘর গ্রামের মোঃ রবিউল্লাহ’র স্ত্রী রুবী আক্তার( ৩৫)কে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান। দূর্ঘটনায় কবলিত লেগুনা ও সিএনজি দু’টি দেবীদ্বার থানায় হস্তান্তর করা হয়। ওই ঘটনায় রাতে মামরা হতে পারে।
বাকী গুরতর আহতরা হলেন- দেবীদ্বার উপজেলার নয়ন মিয়ার ছেলে মোঃ নাফিজ(৪), একই উপজেলার ভিরাল্লা গ্রামের আনিসুল হক(৬২),
মুরাদনগর উপজেলার সোনাউল্লাহ গ্রামের জামাল মিয়ার স্ত্রী মোসাঃ মুক্তা বেগম (৩৫), একই গ্রামের জামাল মিয়ার মেয়ে মাইসা আক্তার(৮)। এদের সবাইকে অবস্থা আশংঙ্কা জনক হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। দেবীদ্বার উপজেলা ঘোষঘর গ্রামের মৃত রহমত আলীর ছেলে আব্দুল কাদের(৪০)কে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  সংবাদ প্রকাশঃ  ০৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email