দেবীদ্বারে পুলিশের বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের হয়রানীর অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   এবিএম আতিকুর রহমান বাশার, দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি জানান ===== কুমিল্লার দেবীদ্বার উপজেলার ভানী ইউনিয়ন পরিষদের নির্বাচনে এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের পুলিশি হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে জেলা নির্বাচন অফিসারের বরাবরে স্বতন্ত্র প্রার্থী হাজী মোঃ জালাল উদ্দিন ভূইয়া ওই অভিযোগ পত্র দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য ১২নং ভানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ জালাল উদ্দিন ভূইয়ার কর্মী সমর্থকদের ভয়-ভীতি, প্রদর্শন ও হুমকী ধমকী দিচ্ছে দেবিদ্বার থানার এস আই মাহবুবুর রহমান খাদেম। অভিযোগে আরো উল্লেখ্য করা হয়, ওই প্রার্থীর ভাগিনা, ভাতিজা সহ আত্মীয় স্বজনদের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী কার্যক্রম থেকে দূরে থাকতে চাপ দিচ্ছে ওই এসআই। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নিতে এবং নির্বাচনী কর্যক্রম থেকে এসআই খাদেমকে প্রত্যাহার করারও আবেদন জানান প্রার্থী।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ জালাল উদ্দিন ভূইয়া জানান, দেবীদ্বার থানার এস আই মাহবুবুর রহমান খাদেম নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে অবস্থান নিয়ে আমার কর্মী সমর্থকদের হয়রানী করছে। এছাড়া আমার আপন ভাগিনা, ভানী ইউনিয়নের বাসিন্দা হওয়ার পরও তাকে এলাকায় ঢুকতে দেওয়া হচ্ছেনা। ওই এসআইয়ের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন না করলে নির্বাচন থেকে সরে দাড়ানো ছাড়া আমার আর কোন উপায় থাকবেনা। তাই অবাধ,শান্তিপূর্ণ ও নিরপক্ষভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানাচ্ছি।

অভিযোগ অস্বীকার করে এস আই মাহবুবুর রহমান খাদেম জানান, চেয়ারম্যান প্রার্থী হাজী জালাল উদ্দিন ভূইয়ার ভাগিনা, পাশর্^বর্তী চান্দিনা উপজেলা সে¦চ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক কাইয়ুম খান তার মামার পক্ষে নির্বাচনী প্রচার প্রচারনায় আসলে, অন্যান্য প্রার্থীদের অভিযোগের ভিত্তিতে তাকে অত্র এলাকার নির্বাচনী কার্যক্রম থেকে বিরত থাকতে বলি। নির্বাচনী আচরন বিধি ও শান্তি শৃংখলা রক্ষার স্বার্থে আমি এই পদক্ষেপ গ্রহন করি।

এ ব্যাপারে কুমিল্লা জেলা নির্বাচন অফিসার মঞ্জুরুল আলম জানান, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জেলা পুলিশ সুপারকে অবগত করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email