দেবিদ্বারে কার্ভাডভ্যানসহ ছিনতাই হওয়া গামের্ন্টস পণ্য উদ্ধার, আটক ৩

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লার দেবিদ্বারে কার্ভাডভ্যানসহ ছিনতাই হওয়া ২৫ লক্ষ টাকার গামের্ন্টস পণ্য উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুরছাপ থেকে মালামালসহ কার্ভাড ভ্যানটি উদ্ধার করে। এসময় তিন ছিনতাইকারী আটক করে পুলিশ। আটককৃতরা হলো, বাগেরহাট জেলার মুড়ালগঞ্জ উপজেলার মহিষচরনি গ্রামের  আবদুল মজিদ মিয়ার ছেলে কাভার্ডভ্যানের চালক মোঃ মহিদুল ইসলাম (৪৮), দেবিদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুরপুর গ্রামের ইব্রাহীম খলিল মিয়ার ছেলের মো. আল আমিন (২৬), বুড়িচং উপজেলার দক্ষিণ ভারেল্লা ইউনিয়নের  বাহিরী পাড়া গ্রামের  সিরাজুল ইসলামের ছেলে রহুল আমিন(২৬)। আটকদের মঙ্গলবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
জানা গেছে, ঢাকা আশুলিয়ার পলমল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর আয়েশা ক্লোথিং লিমিটেড নামক ফ্যাক্টরির (ঢাকা মেট্রো-ইউ-১৪-০৩৬৯) কার্ভাডভ্যানটি গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে রপ্তানিযোগ্য গার্মেন্টস সামগ্রী নিয়া চট্টগ্রামস্থ কেডিএস কন্টেইনার ডিপো এর উদ্দেশ্যে রওয়ানা হয়। পরে গাড়িটি নিয়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বার থানার নুরমানিকচর এলাকায় পৌছলে কাভার্ডভ্যানের চালক মোঃ মহিদুল ইসলাম হেলপার বেলাল হাওলাদার কাভার্ডভ্যানটি নিয়ে সামনে যাওয়ার জন্য বলে গাড়ি থেকে নেমে যান, পরে বেলাল হাওলাদার গাড়িটি নিয়ে নুর মানিক চর এলাকায় গিয়ে রাস্তার ওপর থামিয়ে রাখার কিছুক্ষণ পর চালক মহিদুল ইসলামের নেতৃত্বে ৪/৫জন ছিনতাইকারী গাড়ির ভিতরে ডুকে হেলপার বেলাল হাওলাদারকে মারধর করে দেশীয় অস্ত্রের মুখে কার্ভাডভ্যান থেকে নিচে ফেলে মালামাল বোঝাই গাড়ি নিয়ে পালিয়ে যায়। পরে হেলপার বেলাল দেবিদ্বার এলাকায় টহলরত পুলিশ সদস্যদের বিষয়টি জানালে এসআই চন্দন চন্দ্র দাস ও এএসআই জাহিদ হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ছিনতাই হওয়া (ঢাকা মেট্রো-ইউ-১৪-০৩৬৯) কাভার্ড ভ্যানটি উপজেলার সুলতানপুর ইউনিয়নের কুরছাপ থেকে উদ্ধার। এসময় পুলিশ টের পেয়ে দুইজন আসামী পালিয়ে যায়।
পলমল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর এজিএম ফজলুর রহমান চৌধুরী দেবিদ্বার থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন, গাড়িতে প্রায় ২৫ লক্ষ টাকার মালামাল ছিল। গাড়ির চালক মহিদুল ইসলামসহ কয়েকজন ছিনতাই কারী হেলপার বেলালকে মারধর ও অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ি ও মালামাল নিয়ে পালিয়ে যায়। পরে  দেবিদ্বার থানা পুলিশ মালামালসহ গাড়ি উদ্ধার করে। আমরা দেবিদ্বার থানা পুলিশের প্রতি কৃতজ্ঞ ।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি কমল কৃষ্ণ ধর বলেন, ছিনতাই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এই সংক্রান্ত দেবিদ্বার থানায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধনী/২০১৯) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।  মামলার অন্য আসামীদের গ্রেফতার চেষ্টা চলছে।সংবাদ প্রকাশঃ  ২২-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email