দুই সন্তান রেখে নিরুদ্দেশ স্ত্রী, সন্ধানে স্বামীর পুরস্কার ঘোষণা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     স্বামী আর দুই শিশু সন্তান রেখে নিরুদ্দেশ হয়েছেন এক গৃহবধূ। গত এক মাস ধরে কোনো হদিশ মেলেনি তার। এ ঘটনায় স্বামী জাহাঙ্গীর আলম থানায় অভিযোগ করেছেন। সেইসঙ্গে স্ত্রীর সন্ধান চেয়ে পুরস্কারের ঘোষণা দিয়েছেন।
দুই সন্তান রেখে নিরুদ্দেশ স্ত্রী, সন্ধানে স্বামীর পুরস্কার ঘোষণা এম আর রকি

গত ১৪ ‍জুন এমনই ঘটনা ঘটে নওগাঁ সদর থানা এলাকায়। তবে মঙ্গলবার (১২ জুলাই) পর্যন্ত ওই গৃহবধূর কোনো সন্ধান মেলেনি।

এদিকে ছোট দুই শিশু সন্তান মায়ের শূন্যতায় দিন রাত কেঁদে পার করছে। স্বামী জাহাঙ্গীর আলম দুই সন্তানকে নিয়ে নিদারুণ কষ্টে দিন পার করছেন। এ ঘটনায় নওগাঁ সদর থানায় একটি সাধারণ ডায়রি করেছেন তিনি।

জানা গেছে, জাহাঙ্গীর আলম ২০১২ সালে বগুড়ার সান্তাহার ইয়ার্ড কলোনির আসাদুজ্জামানের মেয়েকে বিয়ে করেন। বিয়ের পর তাদের ঘর আলো করে আসে এক ছেলে ও এক মেয়ে। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করা জাহাঙ্গীর আলম স্ত্রী-সন্তানদের নিয়ে ভালোই ছিলেন। কিন্তু গত ১৪ ‍জুন স্ত্রী সন্তানদের রেখে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যান। দুপুর গড়িয়ে সন্ধ্যায় বাসায় না ফেরায় বিভিন্ন আত্মীয় স্বজনদের কাছে ফোন করে স্ত্রীর হদিশ জানার চেষ্টা করেন জাহাঙ্গীর। কিন্তু কোথাও তার সন্ধান মেলেনি। এভাবে দিন থেকে সপ্তাহ গড়িয়ে প্রায় এক মাস স্ত্রীর খোঁজ নেই।

জাহাঙ্গীর আলম জানান, এক মাস ধরে সন্তানদের নিয়ে নির্ঘুম রাত পার করছি। মায়ের কাছে যাব-এমন আবদারে বিরামহীন কান্নায় বুক ভাসাচ্ছে সন্তানরা।

এ ব্যাপারে নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুয়েল হোসেন জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ওই গৃহবধূ নিরুদ্দেশ হয়েছেন, না কারও প্রেমে ঘর ছেড়ে পালিয়েছেন। এ ব্যাপারে সন্ধান দাতাকে উপযুক্ত অর্থ দেয়ার ঘোষণা দিয়েছেন তার স্বামী জাহাঙ্গীর আলম। তার ফোন নং-০১৭৭২২২৯৯৮২।

সংবাদ প্রকাশঃ  ১২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email