দিনাজপুর পুলিশের কর্মদক্ষতা, দায়িত্ব ও কর্তব্য নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন সোমালিয়ার ৩ নাগরিক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন==  দিনাজপুর পুলিশের কর্মদক্ষতা, দায়িত্ব ও কর্তব্য নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন সোমালিয়ার ৩ নাগরিক। দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগে অধ্যায়নরত সোমালিয়ার নাগরিক মোহাম্মদ মাহমুদ আব্দুল্লাহ (২৬), পিতা-মাহমুদ, মোহাম্মদ আব্দুল্লাহ আলী (২৭), পিতা-আলী ইব্রাহীম ও মোহাম্মদ লিবান আলী (২৭) পিতা আলী মোহাম্মদ সোমালিয়া থেকে ঢাকা ও ঢাকা থেকে দিনাজপুরে আসেন। দিনাজপুরে কোচ থেকে নামার পর একটি অটোতে উঠে বিশ্ববিদ্যালয়ের অভিমুখে যাওয়ার পথে ৩টি ব্যাগ হারিয়ে ফেলে। ব্যাগের মধ্যে অত্যান্ত গুরুত্বপুর্ণ সার্টিফিকেটসহ ল্যাপটপ, ক্যামেরা ও ব্যবহারিক কাপড়-চোপড় ছিল।

তাৎক্ষণিক ভাবে ৩ শিক্ষার্থী দিনাজপুর কোতয়ালী থানাকে অবহিত করলে। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেনের নির্দেশে ইন্সপেক্টর আসাদুজ্জামান আসাদ, ইন্সপেক্টর গোলাম মাওলাসহ পুলিশ হারিয়ে যাওয়া ব্যাগ উদ্ধারে তৎপরতা শুরু করে বিভিন্ন স্থান থেকে পরিত্যাক্ত অবস্থায় খোয়া যাওয়া ব্যাগ ৩টি উদ্ধার করে। ব্যাগের মধ্যে রক্ষিত সার্টিফিকেটসহ যাবতীয় মালামাল রক্ষিত অবস্থায় শিক্ষাথীদের কাছে সর্পোদ করেন।

শিক্ষার্থী মাহমুদ আব্দুল্লাহ, আব্দুল্লাহ আলী ও লিবান আলী বলেন, দিনাজপুর পুলিশের প্রতি সন্তোষ প্রকাশ করে বলেন, হতাশ হয়েছিলাম। আর হয়তো সার্টিফিকেটগুলো ফিরে পাব না। ভবিষ্যতের চাকা হয়তো অন্ধকার হয়ে পড়বে। কিন্তু পুলিশের এ তৎপরতা আমাদের গর্বিত করেছে। আমরা তাৎক্ষণিক ভাবে আমাদের পিতা-মাতাকে বাংলাদেশের পুলিশের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিত করেছি। তারও সন্তোষ প্রকাশ করেছে। ৩ নাগরিক দিনাজপুরের পুলিশের এ তৎপরতায় পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম (বার) অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

সংবাদ প্রকাশঃ  ০২-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email