দিনাজপুরে এক মিনিটের করতালি

সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন  জানান ==  == চ্যানেলআইয়ের প্রকৃতি ও জীবনফাউন্ডেশনের আহবানে করোনার সম্মুখ যোদ্ধাদের অভিবাদন জানাতে দিনাজপুরের ঐতিহাসিক গোর-এ-শহীদ বড়ময়দানের কেন্দ্রীয়শহীদ মিনায় চত্বরে এক মিনিটের করতালি কর্মসূচি পালিত হয়েছে।

করোনার সম্মুখ যোদ্ধাদের অভিবাদন জানাতেআজ দিনাজপুরের ঐতিহাসিক গোর-এ-শহীদ বড়ময়দানের কেন্দ্রীয়শহীদ মিনায় চত্বরেএই এক মিনিটের কর্মসূচীতে অংশ নেয়,করোনা প্রতিরোধে সম্পৃক্ত স্বেচ্ছাসেবী সংগঠন আলোর পথে জাগোযুব,লাভবাংলাদেশ,দিনাজপুর নাগরিক উদ্যোগ,সেক্টরকমান্ডাস ফোরাম,বিশিষ্টজন,শিক্ষক,সাংবাদিকসহবিভিন্ন পেশাজীবিমানুষ।
করতালি শেষেশহীদ মিনারের পাদদেশে মুক্তিযোদ্ধা সেক্টরস ফোরাম-দিনাজপুরের সভাপতি আজাদ আবুলকালম অংশ গ্রহণ কারীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত পরামর্শ মূলক বক্তব্য রাখেন। তিনি বৈশি^ক সমস্যা করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সম্মূখ যোদ্ধা চিকিৎসক,নার্স,স্বাস্থ্যকর্মী,আইনশৃংখলা বাহিনীর সদস্য,সাংবাদিকসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দকে স্যালুট জানান। করোনার ভয়াবহ পরিন্থিতিতে এই সম্মূখ যোদ্ধাদের সাহস যোগাতে, অভিবাদন জানানোর পাশাপাশি তাদের সহযোগিতা করার জন্য সকলকে এগিয়ে আসার আহবানও জানান তিনি। এ সময় সবী সংগঠন আলোর পথে জাগোযুব’রসভাপতি উদ্ভিদবিদ মোসাদ্দেক হোসেন,সমাজ সেবক ও শিক্ষকমামুর,মুকিদ হায়দার,মানিক, সাংবাদিক মো.মিজানুর রমহমান ডোফুরা,আব্দর রাজ্জাক রাজা,আইনুল,বাবু,লাভ বাংলাদেশ-দিনাজপুরের সভাপতি এবং সাপ্তাহিক দিনাজপুর এক্সপ্রেসএর সম্পাদক বাবু আহমেদ বাব্বা ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী , চ্যানেল এস দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন সহ অন্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email