দারিদ্রতাকে কর্মের মাধ্যমে জয় করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে—এড.হাসেম খান এমপি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ আবদুল আলীম খান সংবাদদাতা জানান ==  ।।====
দারিদ্রতা কোন  অভিসাপ নয়। দারিদ্রতাকে কর্মের মাধ্যমে জয় করতে হবে।  আত্মপ্রত্যয়ী সাবলম্বী হিসেবে নিজেকে সমাজে প্রতিষ্ঠিত করতে হলে কর্মের কোন বিকল্প নেই। কর্মের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করে বাংলাদেশ এগিয়ে নিয়ে যেতে হবে। তাহলে বাংলাদেশ সোনার বাংলায় পরিণত হবে।
গতকাল সোমবার সকালে ব্রাহ্মণপাড়া উপজেলার ডাক বাংলায় অনুষ্ঠিত  মাননী সংসদ সদস্যের অর্থ তহবিল হতে বরাদ্ধকৃত, অসহায় ও দরিদ্রদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এড. আবুল হাসেম খান এমপি এ কথা বলেন।
তিনি আরও বলেন দেশ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ দূর্বার  এগিয়ে যাচ্ছে।  সরকারের প্রধান কাজের মধ্যে অন্যতম হল  দেশের অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীকে সাবলম্বী করে তাদের দারিদ্র্যতা দুর করা। তাহলে বাংলাদেকে উন্নত রাষ্ট্রে উন্নিত হওয়ার জন্য প্রধানমন্ত্রীর যে সপ্ন দেখছেন, তা বাস্তবায়িত হবে।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক মনিরুল হক, থানার অফিসার ইনচার্জ ওসি অপ্পেলা রাজু নাহা, সদর ইউপি চেয়ারম্যান জহিরুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তবা আলী শাহীন ও আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, শ্রমিকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারন সম্পাদক গাজী আব্দুল হান্নান, যুবলীগ নেতা মাসুদ আলী হায়দার,ছাত্রলীগ নেতা কাইয়ুম খান চৌধুরীসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ। উপজেলায় ৫৭ টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রায় ৩ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে এড. আবুল হাসেম খান এমপি দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের মাঠের পাশে একট ফুল ও একটি ফলের চারা রোপণ করেন।সংবাদ প্রকাশঃ  ০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email