দাউদকান্দিতে শিশুদের মাঝে লাল সবুজের শিক্ষা উপকরণ বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    করোনা ভাইরাসের প্রভাবে বিপর্যস্ত শিক্ষা ব্যবস্থা। দীর্ঘমেয়াদে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ব্যহত হচ্ছে শিশুদের পড়াশোনা। এ অবস্থায় কোমলমতি শিশুদের পড়াশোনায় আগ্রহ ধরে রাখতে ব্যতিক্রমি উদ্যোগ হাতে নিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন লাল-সবুজ উন্নয়ন সংঘ।
শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত এই সংগঠনটি দাড়িয়েছে শিক্ষার্থীদের পাশেই। তারা প্রত্যন্ত অঞ্চলে ঘুরে ঘুরে স্কুল পড়ুয়া শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করছে।
শনিবার (২৮আগষ্ট) সকালে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরিপুর বাজার ও বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মধ্যে এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
স্কুল বন্ধের মধ্যেও শিক্ষার্থীদের পড়াশোনায় ধরে রাখতে খাতা, কলম, রংপেন্সিল, ক্রিকেট বল, চলকেটসহ বিভিন্ন উপহার সামগ্রী নিয়ে শিক্ষার্থীদের বাড়িতে হাজির হয় লাল-সবুজের সদস্যরা।
জানা গেছে, এদিন সকাল গৌরিপুর বাজার থেকে কর্মসচী শুরু কে দুপুর পর্যন্ত বিভিন্ন গ্রামে এতিম ও সুবিধাবঞ্চিত ৫০ জন শিশুদেরকে এই উপহার সামগ্রী দেওয়া হয়।
এসময় উপস্থিত থেকে শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ তুলে দেন লাল সবুজ উন্নয়ন সংঘের কেন্দ্রীয় উপদেষ্টা মোঃ সফিকুল ইসলাম, আনন্দ মাল্টিমিডিয়া স্কুলের চেয়ারম্যান মোহাম্মদ আলাউদ্দিন, সংগঠনের  প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, দাউদকান্দি শাখার সভাপতি প্রান্ত সাহা, সাধারণ সম্পাদক শাওন মোহাম্মদ সোহাগ, সহ সাংগঠনিক সম্পাদক তানভীর খাঁন, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান মারুফ, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক সানভী আহমেদ দিপু, সাংস্কৃতিক সম্পাদক নাঈমুল ইসলাম, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিরাজ ভূইয়া,  আপ্যায়ন বিষয়ক সম্পাদক আহাদ ও কার্যকরী সদস্য সিহাব  শান্ত।সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email