তৈমুর জনতার প্রার্থী : তার বিজয় হলে জনতার বিজয় হবে : মির্জা ফখরুল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তৈমুর সাহেব জনগনের দাবির মুখে, পরিবেশ পরিস্থিতিতে প্রার্থী হয়ে গেছেন। তিনি এখন জনতার প্রার্থী হয়েছেন। তিনি বিজয়ী হলে জনতার বিজয় হবে। তিনি ব্যর্থ হলে কিন্তু সরকার বলবে বিএনপির একজন নেতা স্বতন্ত্র নির্বাচন করে পরাজয় বরণ করেছেন। এমন পরিস্থিতিতে আপনারা বিবেক বিবেচনা করে যা ভালো মনে হয় করবেন। আপনাদের যার যার অবস্থান থেকে আপনারা আপনাদের কর্তব্য ঠিক করে নেবেন।
বুধবার (২৯ ডিসেম্বর) সকালে মহানগর বিএনপির সাধারণ সম্পদক এটিএম কামালকে মুঠোফোনে এসব কথা বলেছেন মহাসচিব। জানিয়েছেন এটিএম কামাল।
এটিএম কামাল বলেন, মহাসচিব যখন ফোন দেন তখন আমরা ওলামাদলের একটি বৈঠকে ছিলাম। আমি তখন তৈমুর আলম খন্দকারের কাছে ফোন দিলে তার সাথেও মহাসচিবের কথা হয়েছে। তিনি প্রার্থীর খোঁজ খবর নিয়েছেন।
এটিএম কামাল জানান, মহাসচিব আরো বলেন, নারায়ণগঞ্জে নির্বাচনে কাজ করতে দলীয় কোন বিধি নিষেধ নেই। আপনারা যদি ইচ্ছা করেন, স্বতন্ত্র প্রার্থীর পক্ষে যদি কাজ করেন এতে দল বাধা দেবেনা। যেহেতু আমরা মানুষের মৌলিক অধিকারে বিশ্বাস করি তাই স্থানীয় মানুষের চাহিদা ও তাদের পছন্দে আমাদের কোন বিধি নিষেধ নেই।

সংবাদ প্রকাশঃ  ২৯-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email