ঢাকায় কারাতে সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠানে কুমিল্লা সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশন অংশ গ্রহণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ২৮ ডিসেম্বর ২০২১ মঙ্গলবার দিনব্যাপী শহীদ নূর হোসেন ভলিবল স্টেডিয়াম পুরানা পল্টন, ঢাকায় বাংলাদেশ কারাতে ফেডারেশনের আয়োজনে কারাতে সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান এমপি। বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আকতার হোসেন। সভাপতিত্ব করেন ড. মোঃ মোজাম্মেল হক খান, সভাপতি, বাংলাদেশ কারাতে ফেডারেশন ও কমিশনার, দুর্নীতি দমন কমিশন, বাংলাদেশ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বাংলাদেশ কারাতে ফেডরেশনের সম্মানিত কর্মকর্তা ও সদস্যবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সাইনিং কারাতে উপদেষ্টা ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমূল আহসান ফারুক (রোমেন) এর পরামর্শে বিদেশ থেকে প্রশিক্ষণপ্রাপ্ত আন্তর্জাতিক স্বর্ণপদক অর্জনকারী ও রেফারী সেনসি মোখলেছুর রহমান (আবু)র প্রতিষ্ঠান কুমিল্লা জেলার বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশন সহ বিভিন্ন জেলার কারাতে দল অংশগ্রহণ করে।  সংবাদ প্রকাশঃ  ২৯-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email