ডা. ফেরদৌস খন্দকারের বাবা আর নেই

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  আবদুর রহমান,   কুমিল্লা প্রতিনিধি।।====
যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের চিকিৎসক ও শেখ রাসেল ফাউন্ডেশন, ইউএসএ শাখার সভাপতি ডা. ফেরদৌস খন্দকারের বাবা এ কে ফয়েজ উদ্দিন আহমেদ খন্দকার আর নেই। নিউইয়র্কের বাসায় বাংলাদেশ সময় শুক্রবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ৩টা ৪৫ মিনিটে এবং স্থানীয় সময় দুপুর ২টা ৪৫ মিনিটে মারা যান তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর।
এ কে ফয়েজ উদ্দিন আহমেদ খন্দকার কুমিল্লার দেবিদ্বার উপজেলার বাকসার গ্রামের বাসিন্দা। তিনি বাংলাদেশ বিমান বাহিনীর ওয়ারেন্ট অফিসার পদে দীর্ঘদিন কর্মরত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। তাঁর মৃত্যুতে নিজ উপজেলা দেবিদ্বারে শোকের ছায়া নেমে এসেছে।
শনিবার সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করে ডা. ফেরদৌস খন্দকারের ব্যক্তিগত সহকারী মো.মনিরুল ইসলাম জানান, এ কে ফয়েজ উদ্দিন আহমেদ গত ২ বছর ধরে ক্যান্সার আক্রান্ত ছিলেন। ২১ জানুয়ারি যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় অনুযায়ী বাদ জোহর নিউইয়র্কের জ্যামাইকা সেন্টার জামে মসজিদে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মরদেহ বাংলাদেশে নিয়ে আসা হবে।
মনিরুল আরো জানান, দেশে ফেরার সময় এখনো নির্ধারণ হয়নি; রোববার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আর মরদেহ দেশে নিয়ে আসার পর জানাজা শেষে তাঁকে নিজ বাড়ি দেবিদ্বার উপজেলার বাকসার গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। বাবার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন ডা. ফেরদৌস খন্দকার।

ছবি : কুমিল্লা: মরহুম এ কে ফয়েজ উদ্দিন আহমেদ খন্দকার।

সংবাদ প্রকাশঃ ২১০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email