ডলার নিয়ে প্রতারণা করতে গিয়ে ডিবির এএসআই গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ॥ দিনাজপুরের খানসামা উপজেলায় ডলার দেওয়ার নাম করে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয়েছেন পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহীন ইসলাম।

উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রিজ মোড়ে এই ঘটনা ঘটে। খবর পেয়ে তাকে খানসামা থানা পুলিশ উদ্ধার করে জিজ্ঞাসাবাদ করে। এরপর জানা যায়, আটক শাহীন ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা পুলিশে এএসআই হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি খানসামা থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

পরে ডলার ক্রেতা দিনাজপুর সদরের কমলপুর এলাকার যুবক আ. হান্নান বাদী হয়ে এএসআই শাহীন ও তার সহযোগী গোয়ালডিহি ইউনিয়নের শিমুলতলী এলাকার জয়নুল আবেদীনের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায় , উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রিজ মোড়ে ডলার কেনার টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন শাহীন। এসময় ডলার কিনতে আসা প্রতারণার শিকার দুই যুবক চিৎকার করেন। পরে লোকজন এগিয়ে এসে পুলিশ পরিচয় দেওয়া ওই যুবককে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় দিনাজপুর জেলা প্রতিনিধী নয়ন বলেন, তাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে ভুক্তভোগী বাদী হয়ে মামলা করেন। এই চক্রকে ধরতে তাকে আরও জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে পাঠানো হবে।

সংবাদ প্রকাশঃ  ০৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email