টিউবওয়েলে চাপ দিলেই মিলছে মদ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      ফাঁকা মাঠে বসানো হয়েছিল টিউবওয়েল। তাতে চাপ দিতেই পানির বদলে বেরিয়ে আসতে শুরু করে মদ। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের মধ্য প্রদেশের চাঁচোড়া এবং রাঘোগড় নামের দুটি গ্রামে। এ ঘটনার রহস্য উদঘাটনে টিউবওয়েলটির আশপাশের মাটি খোঁড়ে পুলিশ। আর তাতেই বেরিয়ে আসে এক অদ্ভুদ ঘটনা।

এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম। সেখানে বলা হয়েছে, মধ্য প্রদেশের গুনা জেলায় অবস্থিত দুটি গ্রাম চাঁচোড়া এবং রাঘোগড়। পুলিশের কাছে অভিযোগ ছিল, এই দুটি গ্রামের সব পরিবারই মাদক কাণ্ডে জড়িত। তাই সোমবার গ্রামে টহল দিতে যায় পুলিশের একটি দল।

গ্রামটিতে এর আগেও একাধিকবার টহলে গেছে পুলিশ। তবে প্রতিবারই অপরাধীরা পার্শ্ববর্তী জঙ্গলের মধ্যে গা ঢাকা দেয়। এবারও পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রাম ছেড়ে পালায় অপরাধীরা। তবে চাঁচোড়া গ্রামে টহলের সময় পুলিশের চোখ আটকে যায় একটি টিউবওয়েলের ওপর। ফাঁকা মাঠের মধ্যে বসানো হয়েছে সেটি। ফাঁকা মাঠে এমন টিউবওয়েল দেখে পুলিশের সন্দেহ হলে সেখানে গিয়ে টিউবওয়েলে চাপ দিতেই পানির বদলে বেরিয়ে আসতে থাকে রাশি রাশি মদ।

এরপর সাথে সাথে ওই টিউবওয়েলের আশপাশের মাটি খুঁড়তে শুরু করে পুলিশ। মাটির সাত ফুট গভীরে গিয়েই খোলে রহস্যের জট। মাটির নিচ থেকে বের করে আনা হয় থরে থরে সাজানো একাধিক মদভর্তি ড্রাম। এই ড্রামগুলোর সাথেই পাইপের মাধ্যমে যুক্ত ছিল টিউবওয়েলটি। সেই টিউবওয়েল থেকেই মদ পাউচে ভরে বিক্রি করা হতো বলে জানিয়েছে পুলিশ।

একইভাবে অভিযানে ‘মদের টিউবওয়েল’র খোঁজ মেলে রাঘোগড় গ্রামেও। দুটি গ্রাম থেকে কয়েক হাজার লিটার অবৈধ মদ উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৮ জনকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সংবাদ প্রকাশঃ  ১৪-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email