ঝিনাইদহে শীতার্ত ২ হাজার অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি সমি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মানিক ঘোষ  ঝিনাইদহ প্রতিনিধি- ===
এই শীতে ঝিনাইদহে শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে পাশে দাঁড়ালেন ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি।দিনব্যাপী ঝিনাইদহ সদর উপজেলার ১০ নং হরিশংকরপুর ইউনিয়নের দুই হাজার অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। হরিশংকরপুর ইউনিয়ন পরিষদে ১ হাজার ও ইউনিয়নের বাকড়ী বাজারে ১হাজার মোট ২ হাজার অসহায় মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয় ।
শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে এমপি বলেন, আমরা আপনাদেরই সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের সব সময় পাশে আছি এবং থাকব।

উপহার বিতরনের সময়  মাননীয় সংসদ সদস্যের একান্ত বিশ্বস্ত প্রতিনিধি রওশন আলী, পার্সোনাল সেক্রেটারী ও জেলা যুবলীগের সদস্য রোকনুজ্জামান রিপন, ইউপি চেয়ারম্যান কামাল হোসেনসহ হরিশংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ,  ক্যাম্প ইনচার্জ মোঃ ফারুক হোসেন,  ইউপি সদস্যসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ২৬-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email