ঝিনাইদহের হলিধানীতে বাসায় ঢুকে দিন দুপুরে চুরি, চক্রের সদস্য আটক

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  জানান =======
ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী বাজারে ব্যাবসায়ীর বাসায় ঢুকে নগদ অর্থ ও গহনা নিয়ে পালানোর সময় চোর চক্রের সদস্য আটক।

আটককৃত চোর চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার রামনগর গ্রামের ইলিয়াস আলীর ছেলে।
বৃহষ্পতিবার দুপুর ১ টার দিকে হলিধানী বাজারের পাশে আখসেন্টার সংলগ্ন এলাকায় বাজারের ফল ব্যবসায়ী আজিজুল মিয়ার বাসায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার বলেন, দুপুরে আল আমিন নামে এই লোক বাসার বাইরে মটর সাইকেল রেখে ভিতরে ঢুকে পুরুষ লোকের খোঁজ করে,পুরুষ লোক বাসায় না থাকায়,সে বলে আমি চাচাকে দাওয়াত দিতে এসেছি। এর পর আমি তাকে রুমে নিয়ে নাস্তা দেই।সে বলে মটর সাইকেলে চাবি রয়েছে একটু নিয়ে আসেন। সেই সুযোগে সে ঘরে ড্রয়ার ও আলমারির তালা খুলে নগদ ২০০০০ (বিশ হাজার) টাকাসহ গহনা নিয়ে পালানোর চেষ্টাকালে আমার চিৎকারে লোকজন এসে তাকে ধরে ফেলে। খবর শুনে কাতলা মারি ক্যাম্পের পুলিশ এসে তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে কাতলা মারি পুলিশ ক্যাম্পের এ এস আই মোল্লা এনামুল জানান,আটককৃত চোর
দাওয়াত দেওয়ার নামে বাসায় ঢুকে চুরি করে পালানোর সময় লোকজন তাকে আটক করে।খবর পেয়ে আমরা এসে তাকে উদ্ধার করে জেল হাজতে প্রেরনের লক্ষে থানায় হস্তান্তর করেছি।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email