ঝালকাঠিতে ভাইয়ের দায়ের করা দ্রুত বিচার আইনের মামলায় হাইকোর্ট থেকে জামিন পেলেন শামীম আহমেদ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। নজরুল ইসলাম  ঝালকাঠি প্রতিনিধিঃ  ঝালকাঠির বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স সাবিহা কেমিক্যাল ওয়ার্কেসের মালিক শামিম আহম্মেদের বিরুদ্ধে তার ভাইয়ের দায়েরকৃত দ্রুতবিচার আইনের মামলায় মহামান্য হাইকোর্ট ডিভিশন থেকে ৬ সপ্তাহের জন্য আগাম জামিন পেয়েছেন। গত ১১ জানুয়ারি মহামান্য হাইকোর্ট বিভাগ থেকে এ জামিন আদেশ লাভ করেন।
অপরদিকে পুলিশের তদন্তে মামলাটি দুইজন আসামির বিরুদ্ধে অভিযোগ মিথ্যা প্রমাণিত হওয়ায় তাদের মামলা থেকে  অব্যাহতিসহ শামিম আহম্মেদের বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিল করেছে পুলিশ।
অভিযোগ সূত্রে ও শামিম আহম্মেদ দাবি করেন, তার পিতার প্রতিষ্ঠান মেসার্স সাবিহা কেমিক্যাল ওয়ার্কেসের মালিক তারা চার ভাই থাকলেও কিন্তু অপর তিন ভাই হলফনামার মাধ্যমে প্রতিষ্ঠানটি মো.শামিম আহম্মেদের একক মালিকানা প্রদান করে এরপর দীর্ঘদিন তিনি সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। কিছু দিন পূর্ব থেকে তার দুই ভাই মো.সামসুল হক মনু ও মো. আরিফুল হকের সাথে জমি ও কোম্পানির মালিকানা নিয়ে দ্বন্ধ সৃষ্টি হয়। এর জের হিসাবেই ষড়যন্ত্র-মূলক ভাবে এ মামলাটি দায়ের করা হয় বলে তিনি দাবি করেন।
তিনি মামলাটির শুরু থেকেই পুলিশের পক্ষপাতিত্বতা ও বাদির নিকট থেকে প্রভাবিত হওয়ার বিষয়টি অবগত হয়ে মামলা তদন্ত নিয়ে সংশয় প্রকাশ আসছিলেন । এমনকি বাদির সাথে পুলিশ কর্মকর্তাদের ঘনিষ্ঠতার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পেয়ে তদন্তে ন্যায় বিচার সঠিক পাবেনা বলে হতাশা প্রকাশ করেন। এরপর বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরেও আনেন তিনি। কিন্তু পুলিশ বাদির নিকট থেকে প্রভাবিত হয়ে তার বিরুদ্ধে অন্যায় ভাবে অভিযোগপত্র দাখিল করেছেন বলে দাবি করেন। মামলাটি যে,মিথ্যা ও ষড়যন্ত্র মূলক তার প্রমাণ অপর দুই আসামি কে তদন্তে অব্যাহতির বিষয় পরিস্কার করে বলে তিনি জানান।

উল্লেখ্য কোম্পানির মালিকনা ও নগদ পাওনা টাকা চাওয়া  নিয়েই দ্বন্দ্বের কারনে মামলার সুত্রপাত।সংবাদ প্রকাশঃ ১৮০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email