ঝালকাঠিতে বৃষ্টির জন্য নামাজ আদায়!

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মো;নজরুল ইসলাম,ঝালকাঠি  সংবাদদাতা  : ঝালকাঠিতে গ্রীষ্মের প্রচন্ড তাপদাহ,খরা ও অনাবৃষ্টি থেকে রক্ষা পেতে ইসতিসকার নামাজ আদায় করেছেন এলাকাবাসী।
বৃহস্পতিবার সকালে জেলার নলছিটি উপজেলা শহরে অবস্থিত সরকারি নলছিটি মার্ছেন্ট মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ধর্মপ্রাণ মানুষ এ নামাজ আদায় করেন। নামাজ শেষে অব্যাহত অনাবৃষ্টি থেকে মুক্তির জন্য আল্লাহর রহমত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় মহান আল্লাহর কাছে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন ধর্মপ্রান মুসুল্লিরা।
নামাজ শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন নলছিটি থানা জামে মসজিদের ইমাম ও নলছিটি সিনিয়র ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা বাহাউদ্দীন।
জানা গেছে, বৈশাখের অর্ধেক মাস পেরিয়ে গেলেও বৃষ্টির দেখা নেই ঝালকাঠির কোনো এলাকায়। অনাবৃষ্টিতে সম্ভব হচ্ছে না ফসল উৎপাদন। গরমে অতিষ্ঠ হয়ে উঠেছে এখানকার জনজীবন। এমন দুর্ভোগ থেকে মুক্তি পেতে মহান আল্লাহর রহমাতের জন্য নামাজ আদায় করা হয় বলে জানিয়েছে অংশগ্রহণকারী মুসল্লিরা।

সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email