ঝালকাঠিতে নির্বাচনী সহিংসতায় অর্ধশত আহত, বিজয়ী আনন্দ মিছিলে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা !

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মো: নজরুল ইসলাম, ঝালকাঠি  প্রতিনিধি জানান = :: ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী সদস্যের (মেম্বর) আনন্দ মিছিলে হামলা চালিয়ে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে পরাজিত প্রার্থী ও তার সমর্থকরা বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার আমুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে।
নিহত আরিফ হোসেন বাগেরহাট পিসি কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র ছিলেন। তার বাড়ি উপজেলার আমুয়া ইউনিয়নের ছোনাউটা গ্রামে। খবর পেয়ে ঝালকাঠি পুলিশ সুপর বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয়দের বরাত দিয়ে থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে বিজয় মিছিলকে কেন্দ্র করে নবনির্বাচিত ইউপি সদস্য মুজিবুর রহমানের সমর্থকরা একই ওয়ার্ডের পরাজিত সদস্য প্রার্থী ফারুক হোসেনের সমর্থক আরিফকে দা দিয়ে কুপিয়ে আহত করে।
স্থানীয়রা আরিফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠালে সেখানে পৌছানোর আগেই মৃত্যুবরণ করেন।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে কাঠালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, কলেজছাত্রের লাশ আজ বুধবার (২৩ জুন) সকালে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। একটি মামলা দায়ের ও অভিযুক্তদের গ্রেপ্তার তৎপরতা চালাচ্ছে পুলিশ।
অপরদিকে ঝালকাঠি জেলার ৩১ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় নির্বচনী পরবর্তী সহিংসতায় ঝালকাঠি সদরে ১৭ জন নলছিটি উপজেলায় ১৬ জন রাজাপুরে ৫ জন ও কাঠিালিয়ায় ১৪ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। এদের মধ্যে অনেকের মাথায় ও শরিরের জখম রয়েছে। বেশ কয়েকজন নারীও আহত হয়েছে এসব ঘটনায়। এক বৃদ্ধের হাত পা ভেঙ্গে দেওয়ার ঘটনাও ঘটে।
এ ব্যপারে ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, নির্বাচনী পরবর্তী সহিংসাতা রোধে পুলিশ মাঠে আছে। এরপরও একটি হত্যা কিছু বিছিন্ন সংঘর্ষের ঘটনা ঘটে । এসব ঘটনায় পুলিশ আইনগত পদক্ষেপ নিবে ও লিখিত অভিযোগ পেলে তদন্ত করে রেগুলার মামলা রুজু করে দোষীদের আইনের আওতায় আনা হবে বলে জানান।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email