ঝালকাঠিতে করোনায় আক্রান্ত বেরেই চলছে,মোট আক্রন্ত ১২২,মৃত্যু ৫,সুস্থ ৪১

সিটিভি নিউজ।।    মো:নজরুল ইসলাম,ঝালকাঠি প্রতিনিধি। ঃঃ  ঝালকাঠির নলছিটিতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শিউলী পারভীনসহ দুজন চিকিৎসক নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় নতুন করে আরও ১০ জনসহ কোভিড-১৯ এ মোট আক্রান্তের সংখ্যা ১২২জন। গতকাল শুক্রবার রাতে সর্বশেষ প্রতিবেদনের এ তথ্য নিশ্চিত করেছেন জেলা ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আবুয়াল হাসান।

এদিকে নলছিটির ভৈরপাশায় গত ১৭ জুন সকালে জ্বর সর্দি ও কাশি নিয়ে মারা যাওয়া ব্যক্তি বাদশা মিয়া (৬৫) করোনা পজেটিভ ছিলেন। ওই দিন স্বাস্থ্য বিভাগ তাঁর নমুনা সংগ্রহ করে বরিশালে পরীক্ষার জন্য প্রেরণ করে। গতকাল রাতে তাঁর প্রতিবেদন পজেটিভ আসে। এ নিয়ে জেলায় করোনায় মোট ৫জন মারা গেলেন বলে জানান।

ঝালকাঠির নলছিটি উপজেলায় দুজন চিকিৎসক ও নলছিটি সিদ্ধকাঠি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গিয়াস মাঝিসহ নতুন করে মোট ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। অন্য চিকিৎসক হলেন ,নলছিটি উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুমাইয়া। এর আগেও মিজান মোল্লা নামে নলছিটি স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তিনি সুস্থ্য হয়ে আবার কাজে যোগ দিয়েছেন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শিউলী পারভীন ও চিকিৎসক সুমাইয়া গত মঙ্গলবার করোনা পরীক্ষার নমুনা দেন।
এ বিষয়ে উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুনীবুর রহমান জুয়েল বলেন , আক্রান্ত দুই নারী চিকিৎসককে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায় , গতকালের আক্রান্ত ১০ জনের মধ্যে অন্য দুজনের মধ্যে ঝালকাঠি সদরে ১জন এবং রাজাপুরে ১জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ১২২ জন। এদের মধ্যে সদরে-৩৯ , নলছিটি-৩৭ , রাজাপুর-২৯ , কাঁঠালিয়া ১৭। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪১জন। সর্বশেষ আক্রান্তদের মধ্যে আছেন , ঝালকাঠির চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের একজন সেরেস্তাদার , জিটিভির জেলা প্রতিনিধি শহীদুল আলম , সদর উপজেলা পরিষদের একজন কর্মচারী , পল্লী বিদ্যুৎ একজন কর্মচারী , এবং একজন পুলিশ সদস্য রয়েছেন।  জেলায় গতকাল শুক্রবার পর্যন্ত ১ হাজার ৪০৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানে হয়েছে। এদের মধ্যে ১১২ জনের প্রতিবেদন পজেটিভ এসেছে। জেলায় এ পর্যন্ত ১ হাজার ২৮১ জন হোম কোয়ারেন্টিনে ছিলেন। তাঁদের মধ্যে ১ হাজার ২০৭ জন ছাড়পত্র নিয়ে চলে গেছেন। বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন ৭৪ জন।

সংবাদ প্রকাশঃ  ২০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email