জয়পুরহাটে সরকারি চাল জব্দ, জরিমানা ও কার্ড বাতিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মাহফুজ রহমান  জয়পুরহাট সংবাদদাতাঃ
জয়পুরহাটে সরকারি চাল বাড়িতে রাখার দায়ে জরিমানা ও চাল জব্দ করে ভিজিডি কার্ড বাতিল করেছে উপজেলা প্রশাসন। সোমবার বিকেল ৫টার দিকে সদর উপজেলার ধলাহার ইউনিয়নের ভানাইকুশলিয়া এলাকায় এ অভিযান চালানো হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায়।

জানা গেছে, সোমবার সকাল থেকে ধলাহার ইউনিয়ন পরিষদে উপকারভোগীদের ভিজিডি’র সরকারি চাল বিতরণ করা হয়েছে। ওই সব কার্ডের উপকারভোগীদের নিকট থেকে চালগুলো ক্রয় করেন সদর উপজেলার চকবরকত চক উজাল গ্রামের রইচ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম। ১৮ বস্তা (৫৪০ কেজি) চাল তার চাচা শ্বশুড়ের বাড়ি ধলাহার ভাইনকুশলিয়া গ্রামের সাইদুল ইসলামের বাড়িতে রাখে। এমন সংবাদ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা ইউএনও এবং ওই এলাকার ইউপি চেয়ারম্যান বাড়িতে অভিযান চালিয়ে চালগুলো জব্দ করে ইউনিয়ন পরিষদে জমা রাখা হয় এবং চাল ক্রেতা জাহাঙ্গীর আলমকে সরকারি আদেশ অমান্যের দায়ে দ-বিধি ১৮৬০ আইনের ১৮৮ ধারায় জরিমানা করা হয়।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় বলেন, অভিযানে ৫৪০ কেজি সরকারি চাল জব্দ হয়েছে। যার মূল্য অনুমানিক ১৮-২০হাজার টাকা। ভিজিডি’র চাল বিক্রেতাদের ভিজিডি’র কার্ড বাতিল করা হয়েছে। চাল ক্রেতা জাহাঙ্গীর আলমকে জরিমানা ও মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২০১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email