জয়পুরহাটে বজ্রপাতে নিহত-২, আহত-৪

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  আকতার হোসেন বকুল    জয়পুরহাট প্রতিনিধি ঃ   জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সীমান্ত এলাকা রতনপুর মাঠে বজ্রপাতে ২ জন নিহত ও গুরত্বর আহত হয় ৪ জন। নিহতরা হলেন উপজেলার রতনপুর গ্রামের মৃত বিরাজ মোল্লার ছেলে দলীল লেখক দেলোয়ার হোসেন দুলাল (৫৫) ও মৃত আফছার হোসেনের ছেলে মোফাজ্জল হোসেন (৫৩)। এসময় আহত হয় ওই গ্রামের মহসিনের ছেলে এমদাদুল হোসেন (২৭), আজকের বজ্রপাতে নিহত মোফাজ্জলের ছেলে ছাব্বির হোসেন (১৬), মৃত হামেদ আলীর ছেলে খলিল মিয়া (৫৫) ও উপজেলার কড়িয়া এলাকার শফীর উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম (২২)। সোমবার সকাল সাড়ে ৯টার সময় ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী কৃষক মামুনুর রশিদ জানায়, নিহত ও আহতরা মাঠের জমিতে আমন ধানের চারা রোপন করছিল। এসময় আকাশ মেঘে আচ্ছন্ন হয় ও বৃষ্টি পড়তে আরাম্ভ করে। বৃষ্টি থেকে রক্ষা পেতে তারা পাশেই পুকুরের মাছ পাহাড়া দেওয়ার জন্য নির্মিত ঘরের বারান্দায় আশ্রয় নেয়। হঠাৎ বজ্রপাতে ঘটনা স্থলেই ২ জন মারা গেলেও গুরতর আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।   পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদ প্রকাশঃ  ০২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email