জোড়া লাগানো জমজ সন্তানের চিকিৎসায় মানবিক সহায়তায় পুলিশ সুপার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মৌলভীবাজার :সংবাদদাতা জানান ==
মৌলভীবাজারের শ্রীমঙ্গল রোডস্থ জান্নাত প্রাইভেট হাসপাতালে জন্ম নেয়া জোড়া সন্তানের উন্নত চিকিৎসার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া  গত ০৮/০৫/২০২১খ্রিঃ দুপুর আড়াইটায়  জান্নাত প্রাইভেট মেডিকেল হাসপাতালের ৩০২ নং কেবিনে উপস্থিত হয়ে পরিদর্শনপূর্বক মানবিক সহায়তা স্বরূপ প্রাথমিকভাবে জুয়েল- তাহমিনা দম্পতির হাতে নগদ ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা হস্তান্তর করেন।
এ সময় উপস্থিত ছিলেন জনাব আরিফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত, জনাব হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন), জনাব এ,বি,এম, মুজাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মৌলভীবাজার, জনাব মোহাম্মদ আবু তাহের, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, মৌলভীবাজার, অফিসার ইনচার্জ, সদর মডেল থানা, মৌলভীবাজার এবং অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, মৌলভীবাজার, কর্তব্যরত ডাক্তার, হাসপাতালের পরিচালকসহ অন্যান্য সদস্যবৃন্দ।
উল্লেখ্য গত ০৫/০৫/২০২১খ্রিঃ সাড়ে দশটায় মৌলভীবাজার জেলার সদর মডেল থানাধীন জান্নাত প্রাইভেট মেডিকেল হাসপাতালে জুয়েল-তাহমিনা দম্পত্তির জোড়া লাগানো জমজ সন্তানের জন্ম হয়।
উক্ত নবজাতককে পরীক্ষা- নিরীক্ষাপূর্বক উন্নত চিকিৎসার মাধ্যমে পৃথক করানোর চেষ্টা করলে সুফল পাওয়ার সম্ভাবনা আছে মর্মে হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাক্তার পরামর্শ প্রদান করেছেন। কিন্তু উক্ত দম্পতির আর্থিক অবস্থা অত্যন্ত দূর্বল হওয়ায় নবজাতক জোড়া সন্তানের চিকিৎসার ক্ষেত্রে এতো বিশাল ব্যয়ভার বহন করা সম্ভব নয়।
এ সময় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সমাজের বিভিন্ন দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে উক্ত কাজে মানবিক সহায়তায় এগিয়ে আসার জন্য উপস্থিত সাংবাদিক বৃন্দের মাধ্যমে আহবান জানান।
মানবিক সহায়তার জন্য উক্ত দম্পতির যোগাযোগের ঠিকানাঃ- পিতা-জুয়েল আহমদ(২৫), , মোবাইল -০১৭৮৩-৯৪৮৯৫১।
জোড়া লাগানো যমজ শিশু বর্তমানে ঢাকা শিশু হাসপাতাল, ঢাকার  তৃতীয় তলা, ওয়ার্ড নং-৫, বেড নং ১৩-১৪তে উক্ত হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাক্তার এর অধীনে চিকিৎসাধীন আছে বলে জানিয়েছেন প্রেস বিজ্ঞপ্তিতে মৌলভীবাজার জেলা পুলিশ।
সাহায্য প্রদানের জন্য উক্ত জোড়া সন্তানের পিতা’র নিজস্ব ব্যাংক একাউন্ট নম্বর   খোলা  হয়েছে।
একাউন্ট বিবরণ নিম্নরূপ  নাম- মোঃ জুয়েল মিয়া,
সঞ্চয়ী হিসাব নং- ১২৮৪-১০১-১৯৩৯৬০
পূবালী ব্যাংক, শমশেরনগর শাখা,থানা কমলগঞ্জ,  জেলা মৌলভীবাজার।
তাদের স্থায়ী ঠিকানা – গ্রাম- সিংড়াউলী, ইউপি- শমসের নগর, থানা-কমলগঞ্জ, জেলা- মৌলভীবাজার।

জোড়া লাগানো যমজ শিশুর উন্নত চিকিৎসার জন্য পুলিশের পক্ষ থেকে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করে শিশুটির উন্নত চিকিৎসার জন্য সমাজের বিভিন্ন দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে উক্ত কাজে মানবিক সহায়তায় এগিয়ে আসার জন্য আহবান জানান মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

সংবাদ প্রকাশঃ  ১০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email