জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর-কাঠালিয়ার নারী সদস্য পদে সোনিয়া আলোচনায় শীর্ষে 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। নজরুল ইসলাম   ঝালকাঠি প্রতিনিধিঃ আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠিতে জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর- কাঁঠালিয়া নারী সদস্য পদে আওয়ামী লীগের  মনোনয়ন প্রত্যাশী মহিলা আওয়ামী লীগ নেত্রী সোনিয়া রহমান আলোচনা ও জনপ্রিয়তায় শীর্ষে। ক্লিন ইমেজের এ নেত্রী রাজাপুর উপজেলায় মহিলা আওয়ামী লীগের রাজনীতিতে বেশ জনপ্রিয়। জেলা পরিষদ নির্বাচন  রাজাপুর- কাঁঠালিয়ার মহিলা সদস্য পদে ইতোমধ্যে রাজনৈতিক মহলে এ নেত্রীর গুনগান শোনা যাচ্ছে।
আসন্ন জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা হওয়ার পর থেকে বিভিন্ন স্থানে আলোচনা চলছে কে হবেন ঝালকাঠি জেলা পরিষদের রাজাপুর-কাঠালিয়া উপজেলার মহিলা সদস্য। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন সোনিয়া রহমান।
জানাগেছে, আওয়ামী পরিবারের সন্তান সোনিয়া রহমান। তার দাদা একজন মুক্তিযোদ্ধা। তার স্বামী আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়।
ইতোমধ্যে সোনিয়া রহমান সকলের দোয়া চেয়ে রাজাপুর কাঁঠালিয়া উপজেলার জেলা পরিষদের নির্বাচনে নারী সদস্য পদে মাঠে নেমেছেন।
এ বিষয়ে মহিলা নেত্রী সোনিয়া রহমান রাজাপুর কাঁঠালিয়া উপজেলার জেলা পরিষদের নির্বাচনে নারী সদস্য পদে দোয়া চেয়ে বলেন, আমার রাজনৈতিক অবিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয় । আমি আওয়ামী পরিবারের সন্তান।  আমি আশাবাদী আওয়ামী লীগের মনোনীত হবো। আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর-কাঠালিয়া উপজেলার নারী সদস্য পদে সকলের দোয়া ও ভালোবাসায় জয়ী হবো ইনশাআল্লাহ।

ঘেষিত তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। আর ভোটগ্রহণ ১৭ অক্টোবর।সংবাদ প্রকাশঃ  ২৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email