জামালপুরের দেওয়ানগঞ্জে পরাজিত পৌর কাউন্সিলর প্রার্থীর বাড়িতে হামলা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।         কামরুজ্জামান কানু*  সংবাদদাতা জানান ====     জামালপুরের দেওয়ানগঞ্জে পৌর নির্বাচনের ফলাফল ঘোষণার পর পরাজিত এক কাউন্সিলর প্রার্থীর বাড়িতে হামলা করেছে পরাজিত আরেক প্রার্থী ও তার সমর্থকরা। হামলায় একজন কাউন্সিলর প্রার্থী ও তার একজন আত্মীয় আহত হয়েছে।
বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় দেওয়ানগঞ্জ পৌরসভার মালিপাড়া গ্রামে নির্বাচনী এই সহিংসতার ঘটনা ঘটে।
বুধবার শান্তিপূর্ণ পরিবেশে দেওয়ানগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদে টেবিল ল্যাম্প প্রতীকে ৪৩১ ভোট পেয়ে পরাজিত হন মালিপাড়া গ্রামের জ্যোতিময় চন্দ নারু এবং একই গ্রামের খালেকুজ্জামান খোকন ব্লাকবোর্ড প্রতীকে ৩২০ ভোট পেয়ে পরাজিত হন।
পরাজিত প্রার্থী জ্যোতিময় চন্দ নারুর অভিযোগ, নির্বাচনের ফলাফল ঘোষণার পর পরাজিত অপর প্রার্থী খালেকুজ্জামান খোকন ও তার সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে বসতবাড়িতে হামলা করেছে। হামলাকারীরা বাড়ির মহিলাদের গালিগালাজ করেছে। ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জ্যোতিময় চন্দের আত্মীয় অঞ্জন সাহা বাড়ির মহিলাদের বাঁচাতে গিয়ে আহত হয়েছেন।
তারা দুজনই প্রাথমিক চিকিৎসা নিয়েছে। ত্রিপল নাইনে কল দিলে দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জ্যোতিময় চন্দ নারু দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি জিতেন্দ মোহন চন্দের পুত্র। আর আহত অঞ্জন সাহা স্থানীয় বীর মুক্তিযোদ্ধা অলক সাহার পুত্র।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি মহব্বত কবির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এ ব্যাপারে অভিযুক্ত পরাজিত কাউন্সিলর প্রার্থীর কোন বক্তব্য পাওয়া যায়নি।

সংবাদ প্রকাশঃ  ২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email