জানা গেল মাহির নতুন স্বামীর পরিচয়

সিটিভি নিউজ।।      ফের বিয়ে করেছেন ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি। গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারকে বিয়ে করেছেন তিনি। সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১২টা ৫ মিনিটে বিয়ে করেছেন তিনি। নিজের ফেসুবকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানিয়েছেন মাহি নিজেই।এবার জানা গেছে মাহির নতুন স্বামীর পরিচয়। নাম প্রকাশে অনিচ্ছুক গাজীপুরের একটি সূত্র জানায়, রকিব সরকার বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য। তার বাবা শামসুদ্দীন সরকার। ভাই রাসেল সরকার গাজীপুর মহানগর যুবলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক।

রকিব সরকারেরও দ্বিতীয় বিয়ে এটি। আগের সংসারে দুই সন্তান আছে তার। তাদের নাম সোয়াইব ও সাইয়ারা। রকিবের প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়েছে কি না তা নিশ্চিত জানাতে পারেনি সূত্র।

খোঁজ নিয়ে জানা গেছে, এক এগারোর সময় স্থানীয় আওয়ামী রাজনীতিতে সাহসী ভূমিকা রেখেছেন রকিব। ওই সময় মামলা-হামলায় নির্যাতিত আওয়ামী নেতাদের আর্থিক সহযোগিতাও করেছেন তিনি। তৃণমূল থেকে উঠে এসেছেন রকিব। গাজীপুর জেলা ছাত্রলীগের সদস্য ছিলেন তিনি।

মাহির সঙ্গে বিয়ে এবং বিভিন্ন বিষয়ে জানতে রকিব সরকারের ব্যক্তিগত নাম্বারে ফোন করে পাওয়া যায়নি তাকে।এদিকে মাহি ফেসবুক পেজে নিজের বিয়ের ছবি শেয়ার করে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। ১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো।’ মাহি আরও লেখেন, ‘এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।’

রকিব সরকারের ফেসবুকে আইডি ঘুরে মাহির সঙ্গে একাধিক ছবি দেখা গেছে। রকিবের মেয়ে সাইয়ারার সঙ্গেও ছবি শেয়ার করেছেন মাহিয়া মাহি। ক্যাপশনে লিখেছেন, ‘কি যে মায়া’।

পারভেজ মাহমুদ অপুর সঙ্গে সম্পর্ক থাকা অবস্থায় রকিবের সঙ্গে পরিচয় হয় মাহির। সেখানে থেকেই ঘনিষ্ঠতা। তারপর বিয়ে।সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। ২০১৬ সালের ২৪ মে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছিলেন তারা। পঞ্চম বিবাহবার্ষিকীতে মাহি জানান, তারা আর এক সঙ্গে থাকছেন না।  সংবাদ প্রকাশঃ  ১৩-৯-২০২১ খ্রীষ্টাব্দ (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email