চৌদ্দগ্রামে সম্পত্তি বিরোধের জেরে যুবককে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা ,এ ঘটনায় আটক ৩

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি   জানান ===
কুমিল্লার চৌদ্দগ্রামে সম্পত্তি বিরোধের জেরে মো. ইস্রাফিল (২৮) নামের এক যুবককে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।
রোববার (৮ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার কনকাপৈত ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। ইস্রাফিল একই এলাকার আবদুল হানিফের ছেলে।
আটকরা হলেন- ওই গ্রামের মুকতুল হোসেন, তার স্ত্রী রহিমা বেগম ও মেয়ে নাছরিন।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, দীর্ঘদিন ধরে আবদুল হানিফের সঙ্গে একই বাড়ির মুকতুল হোসেনের ৫ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে রোববার দুপুর দেড়টার দিকে মুকতুল হোসেন ওই জায়গায় খড়ের গাদা দিতে যান। এ সময় ইস্রাফিলসহ তার স্বজনরা এতে বাধা দেন। বাগবিতণ্ডার একপর্যায়ে মুকতুল হোসেন, তার ছেলে সজিব, স্ত্রী রহিমা বেগম, মেয়ে নাছরিনসহ কয়েকজন তাদের ওপর হামলা চালায়। এসময় তারা ইস্রাফিলকে কুড়াল দিয়ে কুপিয়ে আহত  করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত তিনজনকে আটক করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email