খালি হাতে ফিরছেননা কেউ ,,দেবীদ্বারে বিধবা বিপদগ্রস্তদের মাঝে ১মাসের খাদ্যসামগ্রী উপহার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

; যখনই খবর তখনই বিপদগ্রস্থ মানুষের পাশে ‘পাশে আছি কোভিড-১৯ সেবা‘

সিটিভি নিউজ।।       এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ===
শুক্রবার সকাল ১১টায় সামাজিক দূরত¦ বজায় রেখে ‘পাশে আছি কোভিড-১৯ সেবা‘ কার্যালয়ে ‘শেখ রাসেল ফাউন্ডেশন’ ইউএসএ শাখার সভাপতি মানবতার সেবক আমেরিকা প্রবাসী ডাঃ ফেরদৌস খন্দকারের অর্থায়নে উপজেলার ৫০ জন বিধবা ও বিপদগ্রস্থ স্বামী পরিত্যাক্তা মহিলাদের মাঝে এক মাসের পরিপূর্ণ খাদ্য উপহার বিতরণের ব্যাতিক্রমী আয়োজন করেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি আ’লীগ কুমিল্লা (উঃ) জেলা সাংগঠনিক সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ¦ হুমায়ুন কবির বলেন, অজ্ঞাত বৈশি^ক মহামারীতে বিশ^ আজ স্তম্ভিত, সংকিত। করোনা মহামারীতে আমরাও বিপর্যস্ত। এ অবস্থায় আমাদের মনোবল, ধৈর্য নিয়ে করোনা মহামারী মোকাবেলা করতে হবে। মানুষ ও মানবতার পাশে থাকতে হবে। এমনই একটি দায়িত্ব পালন করছে, আমেরিকা প্রবাসী ডাঃ ফেরদৌস খন্দকার। তিনি শুধু খাদ্য সামগ্রী, অক্সিজেন সিলিন্ডারই নয়, করোনা প্রাদূর্ভাবের শুরু থেকে চিকিৎসা সেবা, ঔষধ সহ নানা উপকরণ দিয়ে মানুষের পাশে দাড়িয়েছেন।
দেবীদ্বারের করোনা রোগীদের জন্য ২৪ ঘন্টা স্বাস্থ্যসেবায় নিয়োজিত ‘পাশে আছি কোভিড-১৯ সেবা’র কন্ট্রোলরুম ইনচার্জ শাহিনূর আক্তার লিপি’র সভাপতিত্বে এবং ‘পাশে আছি কোভিড-১৯ সেবা’র কন্ট্রোলরুম’র সমন্বয়ক কাউছার হায়দার’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ’লীগ কুমিল্লা (উঃ) জেলা সাংগঠনিক সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ¦ হুমায়ুন কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক, লেখক ও সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, আ’লীগ উপজেলা কমিটির সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ি মোঃ লুৎফর রহমান বাবুল ভূঁইয়া, দেবীদ্বার আলহাজ¦ জোবেদা খাতুন মহিলা বিশ^বিদ্যালয় কলেজ’র প্রভাষক বিমল কুমার দত্ত।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নারী উদ্যোক্তা মীতা চৌধূরী, রীমা আক্তার, আয়শা আলী মুক্তা, নূরুন্নাহার, সুজিত পোদ্দার, আব্দুর রহমান, মনিরুল ইসলাম, শফিউল আলম রাজীব প্রমূখ।
বরকাতা ইউনিয়নের ফাগুন্ডা গ্রামের শোভারানী চক্রবর্তী খাদ্য সহায়তা পেয়ে বলেন, ২২বছর পূর্বে স্বামী মারা গেছেন। স্বামীর মৃত্যুর পর বহু কষ্টে জীবীকা নির্বাহ করে আসছি। এ করোনা মহামারীকালে মানবতার সেবক ডাঃ ফেরদৌস খন্দকারের খাদ্য উপহার সামগ্রী পেয়ে কতটা উপকৃত হয়েছি, তা ভাষায় ব্যাক্ত করতে পারবনা।
পরে তালিকাভূক্ত ৫০ জন বিধবা ও বিপদগ্রস্ত স্বামী পরিত্যাক্তা মহিলাদের মাঝে এক বস্তা চাউল, তিন কেজি পেয়াজ, দুই লিটার তৈল, পাঁচ কেজি আলু, দুই কেজি মসুর ডাল, এক কেজি চিনি, দুই প্যাকেট সেমাই এবং যাতায়ত খরচের দুইশত টাকাসহ একমাসের পরিপূর্ণ খাদ্য উপহার বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email