কোন অনিয়ম ছাড় দেওয়া হবে না ॥ কালীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় – এমপি আনার

সিটিভি নিউজ।।      মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  জানান ====
ঝিনাইদহ -৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার বলেছেন, অসহায় মানুষের জন্য সরকারের বরাদ্ধকৃত খাদ্য পন্য বিতরনে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না। তার দলের লোকও অপরাধে জড়িত হলে তাকেও ছাড় দেওয়া হবে না। তিনি সম্প্রতি টিসিবির এক ডিলারের সংঘঠিত অপরাধটির বিষয়টি আইনের মাধ্যমে প্রশাসনকে যথাযথ ব্যবস্থা গ্রহন করতে বলেন। এছাড়াও উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আগত রোগীদের সেবাদানে শৃঙ্খলা ফিরিয়ে আনা সহ উপজেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে পুলিশ প্রশাসনকে কঠোর ভূমিকা পালনের নির্দেশনা দেন। বৃহস্পতিবার সকালে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভাতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিতে¦ পরিষদের সভাকক্ষে অনুষ্টিত সভাতে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির সিদ্দিকী ঠান্ডু, সহকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকার, কালীগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া, উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী ও শাহানাজ পারভীন।
সভার শুরুতে ইউএনও সাদিয়া জেরিন এ উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক উল্লেখ করে গত সভার কার্যবিবরনী পড়ে শোনান। এরপর উপস্থিত সদস্যদের মধ্যে এসিল্যান্ড ভুপালী সরকার, ইউপি চেয়ারম্যান আলী হোসেন অপু ও সাংবাদিকগন কালীগঞ্জে টিসিবির এক ডিলারের পন্য বিক্রয়ে অনিয়মের বিয়য়টি তুলে ধরেন। এবং মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে মহিলা রোগীদের হয়রানীর করা হচ্ছে বলে অভিযোগ তোলেন। এসব বিষয়ে আলোচনান্তে এমপি আনার সকল অভিযোগের যথাযথ ব্যবস্থা গ্রহনের নির্দেশনা দেন। এ ছাড়াও তিনি আসন্ন দূর্গাপূজায় শান্তিশৃঙ্খলা বাজায় রাখা সহ গরু চুরি ঠেকাতে পুলিশ প্রশাসন ও সকল জনপ্রতিনিধিদের সোচ্চার ভূমিকা রাখার আহব্বান জানান।

সভাতে আরো বক্তব্য রাখেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস, সাংবাদিক ৭১ টিভির মিশন আলী ও ভোরের ডাকের এনামুল হক সিদ্দিক প্রমুখ। এছাড়াও সভাতে সকল ইউপি চেয়ারম্যান সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রধানগন উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ১৪-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email