কুমিল্লা সদর ও সদর দক্ষিণে ডিবির অভিযান: মাদকসহ ৪ জন আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি============
কুমিল্লা সদর ও সদর দক্ষিণ উপজেলায় পৃথক ২টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২০ বোতল ফেন্সিডিল এবং ৪ কেজি গাঁজাসহ  ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
শনিবার ( ২৪ সেপ্টেম্বর) জেলা গোয়েন্দা শাখার একটি টিম দুই উপজেলায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে।
ডিবি পুলিশ সূত্র জানায়, সদর দক্ষিণ উপজেলার মধ্যম রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে কনেশতলা-টু-চৌয়ারাগামী পাকা রাস্তার উপর হতে (কুমিল্লা-থ-১১-৬২৮৩) একটি সিএনজিতে তল্লাশী চালিয়ে সিএনজি  চালকের সীটের নীচ থেকে এবং যাত্রী বেশে বসা ২ জন মহিলা যাত্রীর শরীরে বিশেষ কায়দায় লুকানো অবস্থা হতে ১২০ পিস ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়। এ সময় চালক ও ২ মহিলাকে আটক করা হয়।
আটককৃতরা হলেন,  কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা বাজারের উলুরচর গ্রামের জাহাঙ্গীর আলমের  ছেলে সিএসজি চালক আব্দুল মান্নান (৩৩),  দেবিদ্বার উপজেলার দারিয়াপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে  হাসিনা আফরিন(২৫) এবং একই উপজেলার একই গ্রামের  শামীম উদ্দিনের স্ত্রী  নার্গিস বেগম (৩৫)। তাছাড়া আটককৃত মহিলা আসামীগন দীর্ঘদিন যাবৎ আটককৃত সিএনজির মাধ্যমে ড্রাইভারের সহযোগীতায় শরীরে বিশেষ কায়দায় লুকিয়ে ফেন্সিডিল এক জায়গা থেকে অন্য জায়গায় সরবরাহ করে থাকে। তারা সবাই পেশাদার মাদক ব্যবসায়ী।  আসামীদের বিরুদ্ধে পূর্বেও বিভিন্ন থানায় মামলা রয়েছে।
অপর একটি অভিযানে নগরীর রাজগঞ্জ বাজারের পদ্মা ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর হতে একটি প্লাষ্টিকের বাজারের ব্যাগ হাতে পালানোর চেষ্টাকালে ব্যাগ তল্লাশী করলে উক্ত বাজারের ব্যাগ হতে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
এ সময় মোঃ ফরহাদ মিয়াকে (১৯) আটক করা হয়।  আটক হওয়া মো: ফরহাদ মিয়া সদরের আমড়াতলী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের  কামরুল হোসেনের ছেলে।  এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
কুমিল্লা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া পিপিএম অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।সংবাদ প্রকাশঃ  ২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email