কুমিল্লা শাসনগাছা রেলক্রসিংয়ে মালবাহী ট্রেন ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে একজন নিহত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     কুমিল্লা প্রতিনিধি, ৩০ ডিসেম্বর-২০।
কুমিল্লা শাসনগাছা রেলক্রসিংয়ে মালবাহী ট্রেন ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে এক জন নিহত ও তিনজন আহত হয়েছে। বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা রেলস্টেশন মাষ্টার সফিকুর রহমান জানান, চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মালবাহী ট্রেন শাসনগাছা রেলক্রসিং অতিক্রম করার সময়ে রেললাইনের উপরে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এসময় সিএনজি অটোরিক্সাটিকে মুখে করে প্রায় তিনশ গজ দূরে নিয়ে যায়। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং এর দুই মহিলাসহ চার যাত্রী গুরুতর আহত হয়। আহতদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ফরিদ মুন্সী নামে একজন মারা যান। দুর্ঘটনায় রেল ইঞ্জিনের এয়ার পাইপ নষ্ট হয়ে গেলে মালগাড়িটি রেলস্টেশনে এনে মেরামত করা হয়।

কুমিল্লায় ট্রেনেকাটা  পড়ে বৃদ্ধ নিহত

হালিম সৈকত,  কুমিল্লা।।  ৩০ ডিসেম্বর ২০২০ খ্রি.

কুমিল্লার শাসনগাছা রেলক্রসিংয়ে কনটেইনারবাহী ট্রেনের ধাক্কায় এক সিএনজি যাত্রী নিহত হয়েছে। এসময় আরও তিনজন আহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে পৌনে ৭টায় শহরে প্রবেশের পথে একটি সিএনজি শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রম করার সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী কনটেইনার (মালবাহী) ট্রেনের মুখে পড়লে তা প্রায় ১০০ মিটার দূরে নিয়ে যায়।

গুরুতর আহতাবস্থায় সিএনজি চালক ও তিন যাত্রীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান সিএনজি যাত্রী ফরিদ মুন্সী (৭০)কে মৃত ঘোষণা করা হয়। আহতরা হলেন তার স্ত্রী পেয়ারা বেগম (৫৫) ও মেয়ে আখি আক্তার (১৬) ও নিহতের ভাগিনা সিএনজি চালক রাকিবুল (৩০)।

জানা যায়, নিহত ফরিদ মুন্সী হাসপাতালে পরীক্ষা নিরীক্ষা ও ডাক্তার দেখানোর জন্য কুমিল্লায় আসছিলেন। তার বাড়ি জেলার দেবিদ্বার উপজেলার গজারিয়া গ্রামে।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন সিরাজী জানান, ঢাকাগামী একটি মালবাহী ট্রেন শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রমের সময় একটি সিএনজি রাস্তা পাড়াপাড় হত গেলে দূর্ঘটনাটি ঘটে। দ্রুত স্থানীয় লোকজনের সহযোগিতায় আমরা আহত ৪ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করে। নিহতরা ডাক্তার দেখানোর জন্য দেবিদ্বার থেকে কুমিল্লায় আসেন।  দূর্ঘটনার পর পুলিশ দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজিটি সরিয়ে নেয় এবং ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৩০১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email