কুমিল্লা ভেন্যুতে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী-মোহামেডানের লড়াই বৃহস্পতিবার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   দেলোয়ার হোসেন জাকির  সংবাদাতা জানান ==== কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী-মোহামেডানের লড়াই আজ। আবাহনী-মোহামেডানের এ উত্তেজনাকর খেলার জন্য কুমিল্লার ফুটবল প্রেমিরা অধির আগ্রহে অপেক্ষা করছে। আশপাশের জেলা থেকেও নানান বয়সের মানুষ খেলা দেখতে এসেছে কুমিল্লায়।
প্রিমিয়ার ফুটবল লীগের মোহামেডান স্পোটিং ও বসুন্ধরা কিংসের হোম ভেন্যু কুমিল্লা শহীদ দীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম, এবারের আসরে আবাহনী ও মোহামেডানের এ ম্যাচটি সকল উন্মাদনাকে ছাড়িয়ে গেছে। সমস্ত কুমিল্লায় এখন ফুটবল উৎসব শুরু হয়েছে। অলিগলিতে আবাহনী-মোহামেডানের খেলাকে প্রচার করে মাইকিং চলছে।
আবাহনী-মোহামেডান এ উত্তেজনা পাড়া-মহল্লায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এই ম্যাচকে ঘিরে একটা সময় দুই ভাগে ভাগ হয়ে যেত সমর্থকরা। ভরে যেত গ্যালারি। দুই দলের পতাকায় ছেয়ে যেত গোটা শহর।
বিপিএলে মোহামেডান স্পোটিং ও বসুন্ধরা কিংসের হোম ভেন্যু হওয়ায় আগের দুটি ম্যাচেও দর্শক হয়েছে গ্যালারীতে। আজকের খেলায় মাহামেডান ও আবাহনীর হওয়ায় কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের পূর্ব এবং পশ্চিম গ্যালারী ভরবে সমর্থকে এমনটাই আশা করছেন কতৃপক্ষ।
কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম থেকে খেলাটি সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস। নিরাপত্তাও জোরদার করা হয়েছে। বুধবার কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম মাঠে বিকেলে অনুশীলন করে মোহামেডান ও সকালে অনুশীলন করে আবাহনী।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন জানান, আবাহনী-মোহামেডান সবসময়ই একটি উত্তেজনা। তিনি সকলকে নিয়ে সফল একটি খেলা উপভোগ করার আশা ব্যাক্ত করেন।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email