কুমিল্লা জেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  কুমিল্লাকে মাদকমুক্ত জেলা গঠন করা হবে-পুলিশ সুপার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি জানান====
করোনা পরিস্থিতির কারনে দীর্ঘদিন ভার্চুয়্যালে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হলেও দীর্ঘ ১০ মাস পর গতকাল জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা সকল সদস্যদের উপস্থিতিতে জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।সভায় নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার),নব-নির্বাচিত ব্রাহ্মণপাড়া ও দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান দের শুভেচ্ছা জানানো হয়।
সভায় নবাগত পুলিশ সুপার জানান, কুমিল্লাকে মাদকমুক্ত করা সহ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। ইতিমধ্যে আমার কার্যকালের ৭ দিনের মধ্যে ডিসেম্বর মাসের চেয়ে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।প্রতিটি পুলিশ স্টেশনকে নির্দেশ দেয়া হয়েছে মাদক উদ্ধার সহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে। অামি আমার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনে রাজনৈতিক ব্যাক্তিবর্গসহ সকলের সহযোগিতা কামনা করি।
উম্মোক্ত আলোচনায় বক্তারা বলেন,সরকারের বা প্রশাসনের কোন প্রকার অনুমতি না নিয়ে যত্রতত্র মাদ্রাসা তৈরী হচ্ছে,এ বিষয়ে তদারকির অাহবান জানান,টমসমব্রীজের যানজট নিরসনে স্থায়ী সিএনজি স্ট্যান্ড করা,যত্রতত্র গাড়ী ও মালামাল রেখে যানজট যেন তৈরী করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।
সংরক্ষিত নারী অাসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় চিপ হুইপ অধ্যাপক রওশন আরা মান্নান বলেন,গোমতী নদীতে রাতের অাধারে ভেকু দিয়ে মাটি কেটে গোমতীতে লুটপাট করা হচ্ছে, এছারাও গোমতী নদীর ধারে কয়েকটি প্রতিষ্ঠানে মাদক সেবন করা হয়ে থাকে সেদিকে প্রশাসনকে নজর দেবার অাহবান জানান।
মেঘনা উপজেলা চেয়ারম্যান রতন শিকদার অভিযোগ করে বলেন,মেঘনা নদী দিয়ে প্রতিটি ট্রলার থেকে ৪/৫ হাজার টাকা করে চাদা দিতে হয়।এ চাঁদাবাজি রুখতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান।মুরাদনগরে ডাকাতির প্রবনতা বৃদ্ধি ও চিহ্নিত একাধিক মাদক মামলার অাসামীদের বিরুদ্ধে যেন ব্যবস্থা গ্রহন করা হয়,সে বিষয়ে সংশ্লিষ্টদের প্রতি ব্যবস্থা গ্রহনের প্রতি আহবান জানান মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর।
এ সময় আরো উপস্থিত ছিলেন, আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা,এনএসআই এর যুগ্ম-পরিচালক আলিম উদ্দিন, সিভিল সার্জন ডাক্তার নিয়াতুজ্জামান, সকল উপজেলা পরিষদের চেয়ারম্যান,উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ সহ আইনশৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যগণ।সংবাদ প্রকাশঃ  ১০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email