কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার : সংবাদদাতা জানান =====
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সোমবার দুপুর ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসকের দেবীদ্বার উপজেলার বাগুর বাসস্ট্যান্ড এলাকায় ওই আনন্দ মিছিল করেছে উওর জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। মিছিলে ছাত্রলীগের মূলনীতি “শিক্ষা শান্তি প্রগতী” শ্লোগানে প্রকম্পিত হয় রাজপথ।

আনন্দ মিছিল শেষে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে বক্তব্যদেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন রাকিব, অনুপম দেবনাথ আদিত্য, পরিশ্রমী ছাত্রলীগ নেতা ইমরান আরিফিন ইমু, ছাত্রলীগ নেতা আসিফ বিন লতিফ, ছাত্রলীগ নেতা আল আমিন, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, মোহনপুর পাবলিক কলেজ ছাত্রলীগের আহবায়ক রিয়াদুল হাসান পিয়াল, ছাত্রলীগ নেতা মাহফুজ, দেবীদ্বার পৌর ছাত্রলীগ নেতা রাকিব, ফখরুল ইসলাম নিলয়ন প্রমূখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য রোববার রাত ৮টায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা কমিটির ৫৯ সদস্যের মধ্যে মহিউদ্দিনকে সভাপতি ও সাইফুল ইসলাম রুবেলকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ২৫ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেছেন।
এ ছাড়াও প্রেস বিজ্ঞপ্তিতে সহসভাপতি পদে তোফাজ্জল হোসেন, মেহেদি হাসান সৈকত, সাইফ জালাল অনি, আরিফুল ইসলাম, রাজু ফকির, রবিউল ইসলাম শিশির, তন্ময় বকশি রাজু, মো. জহির উদ্দিন, ফাহাদ, মো. আবু সাঈদ সানি, রাতুল রহমান আশিক ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে আহমেদ শাকিল, রাসেল আহমেদ শুভ, অনুপম দেবনাথ আদিত্য, সুব্রত মল্লিক, রায়হান ইসলাম শান্ত, সারোয়ার হোসেন রাকিব, আনোয়ার হোসেন বাপ্পু এবং সাংগঠনিক সম্পাদক পদে রায়হন মিয়াজি, মো. আলিফ, মো. সাহাবুদ্দিন সরকার, মতিউর রহমানের নাম উল্লেখ করা হয়েছে।
নবনির্বাচিত জেলা কমিটির সভাপতি মোঃ মহিউদ্দিন চান্দিনা উপজেলার জিরোআইশ গ্রামের মোহাম্মদ উল্লাহ’র পুত্র। তিনি এর আগে চান্দিনা উপজেলা ছাত্রলীগ’র যুগ্ম-সাধারন সম্পাদক, সহ- সভাপতি এবং সর্বশেষ সভাপতির দায়িত্ব পালন করেছেন।
অপর দিকে জেলা কমিটির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম রুবেল দেবীদ্বার উপজেলার প্রেমু গ্রামের মোঃ সফিকুল ইসলাম এর পুত্র। তিনি এর আগে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে অধ্যয়নরত অবস্থায় ভিক্টোরিয়া কলেজ আহবায়ক কমিটির সদস্য, ভিক্টোরিয়া কলেজ উদ্ভিদ বিজ্ঞান বিভাগের যুগ্ম-সাধারন সম্পাদক ও সহ-সভাপতির দায়িত্ব পালন করেন।
এ বিষয়ে নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ২৫ সদস্যর আংশিক কমিটি ঘোষণা করা হয়। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এই কমিটির মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগকে আরও শক্তিশালী করে গড়ে তুলব। সেই সঙ্গে তিনি কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পদকের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
এ ছাড়া জেলার দুই ছাত্রনেতা শফিক তুহিন ও মো. আসাদুল রহমান রনিকে ছাত্রলীগ’র কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।
কুমিল্লা (উঃ) জেলা ছাত্র লীগের নবগঠিত কমিটির সভাপতি -সাধারন সম্পাদকসহ সকল সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ কুমিল্লা (উঃ) জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ বলেন, জেলার নতুন নেতৃত্ব বঙ্গবন্ধুর আদর্শে গড়া বাংলাদেশ ছাত্রলীগ তার শিক্ষা, শান্তি, প্রগতীর পতাকাকে সমুন্নত রেখে দেশপ্রেম, মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক বাংলাদেশকে তার অভিষ্ঠ লক্ষ্যে এগিয়ে নিয়ে যেতে ছাত্র সমাজকে নেতৃত্ব দেবে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলবে সেই প্রত্যাশা করছি।

সংবাদ প্রকাশঃ  ২৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email