কুমিল্লায় দুই লক্ষাধিক হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  আবুল খায়ের   কুমিল্লা ব্যুরো ======
কুমিল্লায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দুই লক্ষাধিক দুস্থ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। জেলা ত্রাণ ও পুনর্বাসন বিভাগের উদ্যোগে ভিজিএফ কর্মসূচির আওতায় প্রতি পরিবারকে ১০কেজি করে চাল বিতরণ করা হয়। মঙ্গলবার দিনভর জেলার মুরাদনগর উপজেলার চাপিতলা ইউপি এবং দেবিদ্বার উপজেলার ভানী ইউপি এলাকায় ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন এবং পরিদর্শন করেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মনিরুল হক। এসময় মুরাদনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আব্দুল হাই, ইউপি চেয়ারম্যান কাইয়ুম ভূইয়াসহ স্থানীয় কর্মকর্তাগণ এবং দেবিদ্বার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা গোলাম মাওলা এবং ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ফাতেমা বেগম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুজ্জামান মুকুল,ট্যাগ অফিসার দেলোয়ার হোসেন মৃধাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জানা যায়, আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সরকার বন্যায় ক্ষতিগ্রস্থ, দুর্যোগ আক্রান্ত এবং অতি দরিদ্র পরিবারগুলোর জন্য দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ গ্রহণ করেন। এরই অংশ হিসেবে কুমিল্লা জেলার ১৭টি উপজেলায় এক লক্ষ ৯১ হাজার দুস্থ পরিবারকে ১০ কেজি করে চাল এবং অন্যান্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়। মঙ্গলবার এসব বিতরণ কার্যক্রম পরিদর্শন করে সরকার নির্ধারিত নিয়মে অসহায় দরিদ্র পরিবারগুলোকে খাদ্য সামগ্রী বিতরণ নিশ্চিত করেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ মনিরুল হক। তিনি জানান জেলা প্রশাসকের সার্বিক নির্দেশনা অনুযায়ী আমরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এবং ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের মাধ্যমে এসব খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছি। স্বাস্থ্য বিধি অনুসারে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ২৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email