কুমিল্লায় জনতা ব্যাংকের বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নুরুল ইসলাম।।  সংবাদদাতা জানান ======
জনতা ব্যাংক লিমিটেড বিভাগীয় কার্যালয়, কুমিল্লা’র উদ্যোগে বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুন শুক্রবার সকালে কুমিল্লা ক্লাব অডিটোরিয়ামে জনতা ব্যাংক লিমিটেড কুমিল্লা উত্তর ও কুমিল্লা দক্ষিণ এরিয়া এবং ব্রাহ্মণবাড়িয়া এরিয়ার ৬৯ টি শাখার শাখা ব্যবস্থাপকদের উপস্থিতিতে সকাল থেকে দিনব্যাপী এ সম্মেলনে বিভিন্ন উন্নয়নমূলক ব্যাংকিং কার্যক্রম নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানে সম্মানীত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিমিটেড এর  ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ আব্দুল জব্বার। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শেখ মোঃ জামিনুর রহমান।
জনতা ব্যাংক লিমিটেড কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মোঃ হুমায়ুন কবির চৌধুরী’র সভাপতিত্বে এবং ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মাফরুজা বেগম ও কানিজ ফাতিমা পিয়া এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সম্মানীত অতিথিদের ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করা হয় এবং পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যদিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।
পবিত্র কোরআন তেলাওয়াত করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার শাখা ম্যানেজার মোঃ আবদুল গাফ্ফার এবং গীতা পাঠ করেন বিভাগীয় কার্যালয় কুমিল্লার আইটি অফিসার সুশান্ত ভৌমিক সুজন।
আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মোঃ হুমায়ুন কবির চৌধুরী।
বিভিন্ন এরিয়া থেকে আগত শাখা ব্যবস্থাপকদের পরিচিতির পর্ব শেষে প্রধান অতিথি অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
পরবর্তীতে এরিয়া ও শাখা প্রধানদের মাঝে বিজনেস সেশনে ব্যাংকের বিভিন্ন কার্যক্রম ও লক্ষ্যমাত্রা নিয়ে বক্তব্য উপস্থাপন করেন ব্রাহ্মণবাড়িয়া এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক আবুল কালাম আাজাদ, কুমিল্লা উত্তর এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক আবদুল কাদের মৃধা এবং কুমিল্লা দক্ষিণ এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক মোঃ আবুল হাসানাত আজাদ। এ পর্বটি পরিচালনা করেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবদুল জব্বার।
অনুষ্ঠানের প্রথম সেশনের পর চা বিরতি শেষে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শেখ মোঃ জামিনুর রহমান।
অনুষ্ঠানের সমাপনী বক্তব্য রাখেন প্রধান অতিথি ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবদুল জব্বার।
তিনি, স্বল্প সুদের আমানত বৃদ্ধি, সুষ্ঠু বিনিয়োগের মাধ্যমে মুনাফা বৃদ্ধি এবং এসএমই ও সিএমএসএমই খাতে বিনিয়োগ বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখা, পরেন রেমিটেন্সের গ্রাহকদের সাথে নিবিড় যোগাযোগ রেখে রেমিটেন্সের প্রবাহ অব্যাহত রাখা, জিবিপিন ক্যাশ, আরডিজিএস এবং অটো চালানের বিষয়ে জনগনকে ব্যাপক ভাবে প্রচার পূর্বক অবহিত করার জন্য এবং শ্রেনীকৃত লোন আদায়ের জন্য জোর প্রচেষ্টা গ্রহনের জন্য্য তিনি সকলকে পরামর্শ প্রদান করেন।
ক্যাপশনঃ ১৭ জুন শুক্রবার কুমিল্লা ক্লাব অডিটোরিয়ামে জনতা ব্যাংক লিমিটেড বিভাগীয় কার্যালয় কুমিল্লার উদ্যোগে দিনব্যাপী বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলনে-২০২২ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনতা ব্যাংক লিমিটেড এর  ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ আব্দুল জব্বার এবং বিশেষ অতিথি ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শেখ মোঃ জামিনুর রহমান।সংবাদ প্রকাশঃ  ১৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email