কুমিল্লায় ছিনতাইকারী শিমুল ঢাকা থেকে গ্রেপ্তার,ছিনতাইয়ের টাকায় ঘর নির্মাণ, জমি বন্ধক

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লায় একটি পেট্রোল পাম্প থেকে পৌন ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারী সেই টাকা নিয়ে করেছেন ঘর নির্মাণ, নিয়েছেন জমি বন্ধক। অবশেষে ছিনতাই চক্রের এক আসামিকে গ্রেপ্তার করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ।
গ্রেপ্তার আসামিকে রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কুমিল্লা জেলা গোয়েন্দা বিভাগের উপ-পরিদর্শক পরিমল দাশ।
মামলা সূত্রে জানা গেছে, গত ১৬ আগস্ট জেলার সদর দক্ষিণ উপজেলার হাকিম সিএনজি ও পেট্রোল পাম্পের দুজন ম্যানেজার তেল বিক্রির ১৬ লাখ ৮৫ হাজার টাকা ব্যাংকে জমা দেয়ার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোয়াগাজী এলাকায় পৌঁছান। এ সময় একটি সাদা মাইক্রোবাসে করে ছিনতাইকারীরা গিয়ে টাকা লুটে নেয়।
পরের দিন পেট্রোল পাম্পের মালিক এএইচএম সাইফুল ইসলাম বাদী হয়ে সদর দক্ষিণ থানায় ৩-৪ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে মামলা করেন। তদন্তের জন্য মামলাটি গত শুক্রবার জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা পরিমল দাশ বলেন,মামলাটি হস্তান্তরের পর প্রযুক্তির সহয়তায় তদন্ত শুরু করি। শনিবার গভীর রাতে ঢাকার সবুজবাগ থানার আহম্মদবাগ এলাকার একটি ভাড়া বাসা থেকে শিমুল হোসেন নামের একজনকে গ্রেপ্তার করি। সে সময় তার কাছ থেকে ৫০ হাজার টাকা জব্দ করি।
তিনি বলেন,প্রাথমিক জিজ্ঞাসাবাদের শিমুল হোসেন জানান তিনি বাকি টাকা দিয়ে ঘর নির্মাণ করেছেন। কিছু টাকা দিয়ে নিয়েছেন জমি বন্ধক।
এর আগে মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়। ছিনতাইয়ের সময় তিনজন ছিল বলে নিশ্চিত হয়েছে ডিবি। অন্যজনকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলেনও জানান তিনি।

রোববার দুপুরের পর শিমুল বিচারিক হাকিম ৯ নং আমলী আদালতের বিচারক বেগম রোকেয়া আক্তারের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এরপর বিচারক তাকে কারগারে পাঠানোর আদেশ দেন বলেও জানান পরিমল দাশ।সংবাদ প্রকাশঃ  ১০-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email