কুমিল্লায় আবদুর রহমান মাস্টার ফাউন্ডেশন শিক্ষা বৃত্তি ও সম্মাননা পেল ১৭১ মেধাবী শিক্ষার্থী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   কুমিল্লা প্রতিনিধি=======
কুমিল্লায় ১৭১ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তির টাকা, সনদ ও ক্রেস্ট সহ সম্মাননা প্রদান করা হয়েছে। রোববার (২২ জানুয়ারি) দুপুরে সদর দক্ষিণ উপজেলায় বড় চর এলাকায় এ বৃত্তি প্রদান করে আবদুর রহমান মাস্টার ফাউন্ডেশন।
ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এনট্রাস্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আক্তারুজ্জামান রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর দক্ষিন উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহ জালাল, ৩নং গলিয়ারা ইউপি চেয়ারম্যান মোঃ ওবায়েদুর রহমান,ফাউন্ডেশনের পরিচালক আয়েশা জামান, আবুল বাশার সিপন।
অনুষ্ঠানে ২৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৭১ জন মেবাধী শিক্ষার্থীদের বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষা বৃত্তি, সনদ-ক্রেস্ট ও পুরুষ্কার প্রদান করা হয়। গত ২২ ডিসেম্বর স্থানীয় চৌয়ারা গার্লস হাইস্কুলে সদর দক্ষিন ও সদর উপজেলার ২৪ টি প্রতিষ্ঠানের ৬ষ্ঠ থেকে নবম শ্রেণির ৫০৩ জন শিক্ষার্থী মেধা বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। এদের মধ্য থেকে ১২ জন টেলেন্টপুল সহ ৮১ জনকে বৃত্তি প্রদান করা হয়। এছাড়া এলাকার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ২০২২ সালে এসএসসিতে জিপিএ -৫ পাওয়া ৯০ শিক্ষার্থীকে সম্মাননা ও বৃত্তি প্রদান করা হয়।
উল্লেখ্য, শিক্ষা ,স্বাস্থ্য ও সামাজিক উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে ২০২১ সালে প্রতিষ্ঠিত সেচ্ছাসেবী প্রতিষ্ঠান আবদুর রহমান মাস্টার ফাউন্ডেশন গত শুক্রবার এলাকার দুই হাজার লোককে বিনামূল্যে স্বাস্থ্য সেবা কাযক্রম পরিচালনার পর রবিবার শিক্ষাবৃত্তি প্রদান করে আগামী মঙ্গলবার “সামাজিক ও নৈতিক উন্নয়নে ইসলাম” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে। এতে প্রধান আলোচক থাকবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের সহযোগি অধ্যাপক শায়খ ডক্টর মোহাম্মদ মানজুরে ইলাহী।

সংবাদ প্রকাশঃ ২৩০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email