কুমিল্লার সদর দক্ষিণ হতে পরিবহনে চাঁদাবাজ চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব

সিটিভি নিউজ।।   র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় পরিবহনে চাঁদাবাজি সম্পর্কিত অপরাধ দমনের লক্ষ্যে র‌্যাব অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ০৭/০৬/২০২০ ইং তারিখ দুপুর বেলায় কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন জাংগালিয়া বাসষ্ট্যান্ড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নানাবিধ ভয়-ভীতি দেখিয়ে ভূয়া রশিদের মাধ্যমে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজী করার সময় উক্ত চক্রের ০৩ জন সক্রিয় সদস্যকে হাতে নাতে আটক করা হয়। আটককৃতরা হলো ১। কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার ভূশ্চি গ্রামের মৃত আবু তাহের এর ছেলে মোঃ আবির (২৪), ২। কোতয়ালি থানার টমছম ব্রীজ গ্রামের তাজুল ইসলাম এর ছেলে মোঃ দেলোয়ার হোসেন (২১), ৩। বরুড়া থানার দেওরা গ্রামের আবুল আবুল বাশার এর ছেলে মোঃ আলামিন হোসেন (১৮)। এ সময় তাদের হেফাজত হতে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়ের নগদ ২,৯০০/- (দুই হাজার নয়শত) টাকা, চাঁদা আদায়ের ভূয়া রশিদ ১৬০ টি এবং ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে তারা বর্ণিত অপরাধ করেছে বলে স্বীকার করে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। -প্রেস বিজ্ঞপ্তি।।  সংবাদ প্রকাশঃ  ৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।  CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email