কুমিল্লার যুবদল ও ছাত্রদলের ১৫ নেতাকর্মী বিশেষ ক্ষমতা আইনের মামলায়‌ কারাগারে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মহানগর যুবদলের সভাপতি উৎবাতুল বারী আবু ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি জসিম উদ্দিনসহ ১৫ জন নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুর ১ টায় কুমিল্লার আদালতে সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ আতাবুল্লাহ তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
এসব তথ্য নিশ্চিত করে আসামি পক্ষের আইনজীবী আ. হ. ম. তাইফুর রহমান বলেন, ২০১৮ সালের কু‌মিল্লার রানীর‌দিঘী পড়ে আত্মঘাতীমূলক কার্যকলাপ করা‌র পরিকল্পনা ও‌ চেষ্টা করার অপরা‌ধে বিশেষ ক্ষমতা আইনের দুইটি মামলায় তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার ছাত্রদল, যুবদল ও বিএনপির মোট ১৬ জন হাজিরা দিতে আসে। এদের মধ্যে ১৫ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয় এবং একজনকে জামিন দেয়া হয়।
অন্য নেতারা হলেন, আদর্শ সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ুম, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শফিউল আলম রায়হান, সাখাওয়াতুল্লাহ শিপন, সাবেক কাউন্সিলর বিল্লাল, মহানগর যুবদলের সভাপতি উদবাতুল বারী আবু , যুবদ‌লের সহ সভাপতি তারেক,যুগ্মসাধারণ সম্পাদক ফয়সালুর রহমান পাভেল,মনির হোসেন পারভেজ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক তোফায়েল,যুবদল নেতা টিটু সাহাসহ ১৫ জন।
বিএনপির নেতৃবৃন্দরা  দায়েরকৃত মামলাকে  মিথ্যা বলে দাবি করেন । এই আদেশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দ্রুত নিঃশর্ত মুক্তি চান।সংবাদ প্রকাশঃ  ১২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email