কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নিরাপদ অভিবাসন ও টেকসই পুনরেকত্রীকরণ বিষয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। প্রেসবিজ্ঞপ্তি।।     নিরাপদ অভিবাসন নিশ্চিত করা এবং বিদেশ ফেরত অভিবাসী কর্মীদের সফল পুনরেকত্রীকরনের লক্ষে জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষে আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর ২০২২) কুমিল্লার জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়ন ও চন্দলা ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে জেলা কুমিল্লা জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস ও ওকাপ এর আয়োজনে ও অভিবাসী তথ্য কেন্দ্র বাংলাদেশের সহযোগিতায় ৮৫ জন অভিবাসী ও বিদেশ ফেরত কর্মীদের পরিবারের সাথে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
কুমিল্লা জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারি পরিচালক দেবব্রত ঘোষ তার বক্তব্যে উপস্থিত গ্রামের মহিলাদের মাঝে মানব পাচার প্রতিরোধ, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, বিএমইটি, প্রবাসী কল্যাণ ব্যাংক, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড, বোয়েসেল-এর বিভিন্ন সেবা কার্যক্রম সম্পর্কে তথ্য প্রদান করেন।
তিনি প্রবাসী কর্মীদের পাঠানো অর্থ সঠিকভাবে ব্যবহার এবং সঞ্চয় করার পরামর্শ দেন। দালালদের থেকে দূরে থাকতে অনুরোধ করেন।

সংবাদ প্রকাশঃ  ২৪-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email