কুমিল্লার চান্দিনায় নৌকার সমাবেশে ম্যাজিস্ট্রেট অবরুদ্ধ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
 সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার চান্দিনায় ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর সমাবেশে আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে জানাতে চাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে অবরুদ্ধ করে রাখা হয়। এ ঘটনায় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।
সোমবার (৩ জানুয়ারি) দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের পেশকার মোস্তফা কামাল মুন্সী বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে আজ্ঞাত ১০০ জনকে আসামি করে চান্দিনা থানায় মামলাটি করেন।
নামীয় আসামিদের মধ্যে রয়েছেন,বরকরই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হৃদয় মজুমদার (২২), তাঁতী লীগের চান্দিনা উপজেলা সদস্য সচিব মো. মোজাম্মেল হক (৩৫), স্থানীয় যুবলীগ নেতা মো. শাহীন মিয়া (৩০) ও ভুট্টু (৩৭)।
মামলার বিবারণে উল্লেখ করা হয়,গত(২ জানুয়ারি) বরকরই ইউনিয়নের বরকরই সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মো. সাইফুল ইসলাম শিপন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে জনসভার আয়োজন করেন। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা সেখানে গিয়ে প্রার্থীকে আচরণবিধি ভঙ্গের বিষয়ে জিজ্ঞেস করেন। এ সময় তার প্রায় শতাধিক সমর্থক উত্তেজিত হয়ে সরকারি কর্তব্য পালনে বাধা প্রদানসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটকে অবরুদ্ধ করে।
এক পর্যায় দেবীদ্বার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিরুল্লাহ্, চান্দিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।সংবাদ প্রকাশঃ  ০৪-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email