কালীগঞ্জ পৌরসভার ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ ।। মানিক ঘোষ  ঝিনাইদহ প্রতিনিধি ==   ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ৬ষ্ট পৌর পরিষদের ১ম বর্ষ পূর্তি এবং সাবেক মেয়র মরহুম মেয়র আব্দুল মান্নান ও মরহুম মকছেদ আলী সহ পৌরসভার সাবেক মরহুম কাউন্সিলরদের স্বরনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকালে পৌর অডিটোরিয়ামে ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজিম আনার।

কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফের সভাপতিত্বে সভাতে আমন্ত্রিত অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, সাবেক পৌর মেয়র আলহাজ¦ মাহবুবার রহমান ও মোস্তাফিজুর রহমান বিজু সহ পৌরসভার বর্তমান ও সাবেক কাউন্সিলরগন। শেষে ইফতারের আগ মুহুর্ত্বে পৌরসভা প্রতিষ্টার পর থেকে এ পর্ষন্ত প্রয়াত সকল জনপ্রতিনিধিদের আত্মার মাগফেরাত কামনা ও দেশের সামগ্রিক কল্যানে দোয়া পরিচালনা করা হয়। এরপর উপস্থিত সকলের মাঝে ইফতার সামগ্রী পরিবেশন করা হয়। এ ইফতার মাহফিলে কালীগঞ্জের সুধীজন, গনমাধ্যমকর্মী, ব্যাবসায়ী মহল, শিক্ষক ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সকল শ্রেনী পেশার মানুষ অংশ নেন।

সংবাদ প্রকাশঃ  ২০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email