কালীগঞ্জে ১১ টি মোবাইলসেট ও ২ টি ল্যাপটপ সহ চোর আটক

সিটিভি নিউজ।।      মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  জানান ====
ঝিনাইদহের কালীগঞ্জে পুলিশের অভিযানে ১১ টি মোবাইল সেট ও দুই টি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে। এ সময় অজয় দাস (২০) নামে একজনকে আটক করা হয়। বুধবার ভোরে থানার এস আই রবিউল ইসলাম শহরের ফয়লা দাসপাড়ার বিমল দাসের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। স্থানীদের অভিযোগ অজয় দীর্ঘদিন ধরে চোরাই ল্যাপটপ ও মোবাইলসেট বিকিকিনির সাথে জড়িত। বিভিন্ন এলাকার চোরেরা অজয়ের মাধ্যমে তাদের চোরাই জিনিসপত্র বিক্রি করে থাকে।
কালীগঞ্জ থানার এসআই রবিউল ইসলাম জানান, কালীগঞ্জে বিভিন্ন ব্যক্তির মোবাইল সেট চুরির বিষয়ে থানাতে অভিযোগ ছিল। এ প্রেক্ষিতেই তিনি তদন্ত চালিয়ে মঙ্গলবার রাতে ফয়লা দাসপাড়া হতে অজয় দাসকে আটক করে। এরপর তার স্বীকারোক্তি মোতাবেক চুরিকৃত মোবাইলসেট শহরের বিভিন্ন এলাকা হতে ১১ টি মোবাইল সেট ও ২ টি ল্যাপটপ উদ্ধার করেন। আটক অজয়ের বিরুদ্ধে কালীগঞ্জ থানাতে একটি মামলা রুজু করা হয়েছে। বুধবার বিকালে তাকে ঝিনাইদহ আদালতে সোপর্দ করা হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান, চোরাই মোবাইল উদ্ধারে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে। আটক অজয়ের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হয়েছে। আরো মোবাইল উদ্ধার হতে পারে।
উল্লেখ্য,অজয় ওই এলাকার মাদকাসক্তদের বন্ধু হিসেবে চলাচল কওে থাকে। সে নিজেও একজন মাদক সেবনকারী। পুলিশের মত সাধারন মানুষেরও ধারনা অজয়কে রিমান্ডে নিয়ে আসা হলে চোর সিন্ডিকেটসহ আরও মোবাইল উদ্ধার হতে পারে।সংবাদ প্রকাশঃ  ১৪-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email