কালীগঞ্জে শিক্ষার্থীদের জন্য মিড ডে মিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ ঝিনাইদহ প্রতিনিধি  জানান ====
ঝিনাইদহের কালীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের ২৬০ জন ছাত্রছাত্রীকে মিড ডে মিল দেওয়া হয়েছে। কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের উদ্যেগে বৃহস্পতিবার উপজেলার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ কার্যক্রম হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলাপরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ও উপজেলা প্রাথমিক শিক্ষাঅফিসার সেলিনা আক্তার বানু।এসময় ছাত্রছাত্রীরা অত্যন্ত আনন্দঘন পরিবেশে মিড ডে মিল এ অংশ গ্রহনকরে।
উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন জানান, ছাত্রছাত্রীদের স্কুলে দীর্ঘ সময় ক্লাসকরার পর দুপুরের খাবার খাওয়ার প্রয়োজনহয়। অনেকশিক্ষার্থী বিদ্যালয়ে টিফিন আনেনা। প্রাথমিক পর্যায়ের শক্ষকদের স্কুলে আসতে উৎসাহিতকরা, ঝড়েপড়া রোধ করতে এবং স্কুল চলাকালীন সময়ে ছাত্রছাত্রীদের পুষ্টিকর খাবার নিশ্চিত করতেই তিনি এই উদ্যোগ নিয়েছেন। বেশকয়েকজন অভিভাবক জানিয়েছেন, বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য মিড ডে মিলব্যবস্থা করা হলে তারা স্কুলে আসতে আগ্রহীহবে।
উল্লেখ্য, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ঝরেপড়া সহছাত্রছাত্রীদের পড়াশোনায় মনোযোগি, নিয়মিত স্কুলে আসারজন্য অসচ্ছলপরিবারের শিক্ষার্থীদের জন্য নিজ উদ্যেগে স্কুল ড্রেস তৈরি করে দেবার কার্যক্রম শুরুকরেছেন, যা ইতোমধ্যে বেশ প্রশংসিত হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email